Realme C35: আগামীকাল লঞ্চ, সারপ্রাইজ দিয়ে আগেভাগেই ছড়িয়ে পড়ল রিয়েলমি সি৩৫-এর ছবি

Avatar

Published on:

রিয়েলমি আগামীকাল (১০ ফেব্রুয়ারি) থাইল্যান্ডের বাজারে Realme C35 লঞ্চ করতে চলেছে। সাম্প্রতিক সময়ে এই আসন্ন রিয়েলমি ফোনটি একাধিক সার্টিফিকেশন সাইট থেকে অনুমোদন লাভ করেছে। সেই পোর্টালগুলি থেকে ডিভাইসটির স্পেসিফিকেশন সম্পর্কে বিভিন্ন তথ্য সামনে এসেছে। আর এখন লঞ্চের আগেই Realme C35 ফোনের লাইভ ইমেজগুলি প্রকাশ্যে এল। এই ছবিগুলি থেকে ফোনটির রিয়ার প্যানেলের ডিজাইন ও কালার অপশনগুলি সম্পর্কে স্পষ্ট ধারণা পাওয়া যাচ্ছে।

ফাঁস হল Realme C35 ফোনের লাইভ ইমেজ

প্রকাশ্যে আসা লাইভ ইমেজগুলি প্রথমেই প্রকাশ করেছে রিয়েলমি সি৩৫ ফোনটি সম্ভবত গ্রীন ও ব্ল্যাক- এই দুটি ভিন্ন কালারে বাজারে উপলব্ধ হবে। এছাড়া এই স্মার্টফোনে আপকামিং রিয়েলমি ৯ প্রো সিরিজ অনুপ্রাণিত ট্রিপল রিয়ার ক্যামেরা সিস্টেম থাকবে। অর্থাৎ এই হ্যান্ডসেটে একটির নীচে একটি ভার্টিক্যাল বা উল্লম্বভাবে স্থাপন করা দুটি সেন্সর দেখা যাবে এবং দুটি ক্যামেরা লেন্সের মাঝ বরাবর সামান্য দূরত্বে স্থাপন করা থাকবে তৃতীয় সেন্সরটি। ফোনটির ব্যাক প্যানেলে চকচকে ফিনিস থাকবে বলেই আশা করা হচ্ছে।

realme-c35-appears-in-live-images

প্রসঙ্গত এর আগে জানা গিয়েছিল, Realme C35 স্মার্টফোনে ৫০ মেগাপিক্সেলের ক্যামেরা রয়েছে। সুতরাং, এই তিনটি সেন্সরের মধ্যে প্রাইমারি লেন্সটি ৫০ মেগাপিক্সেলের হবে। যদিও ফোনের সামনের ডিজাইনটি লাইভ ইমেজে দেখতে পাওয়া যায়নি, তবে পূর্বে ফাঁস হওয়া রেন্ডার ও রিপোর্টগুলি এই মডেলে ৮ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা থাকবে বলে নিশ্চিত করেছে। ডিভাইসটিতে একটি ওয়াটারড্রপ নচ ডিসপ্লে দেওয়া হবে এবং আশা করা যায় এটি এলসিডি প্যানেল হতে পারে।

এছাড়া, Realme C35-এ পাওয়ার ব্যাকআপের জন্য ১৮ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট সহ ৫,০০০ এমএএইচ ব্যাটারি থাকবে বলে আশা করা হচ্ছে। এই ফোনের ডান ধারে একটি পাওয়ার বাটন সহ সাইড-মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানারটি অবস্থান করবে। Realme C35 ফোনে পারফরম্যান্সের জন্য ইউনিসক টি৬১৬ (UNISOC T616) প্রসেসর দেওয়া হবে এবং এতে ৪ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি পর্যন্ত স্টোরেজ থাকবে। এটি অ্যান্ড্রয়েড ১১ অপারেটিং সিস্টেমে রান করবে।

সঙ্গে থাকুন ➥