Realme C35 ভারতে লঞ্চ হচ্ছে 7 মার্চ, দিন ঘোষণা করে কয়েকটি ফিচার প্রকাশ করল সংস্থা

Avatar

Published on:

Realme C35 গত মাসে মালয়েশিয়া ও থাইল্যান্ডের বাজারে লঞ্চ হয়েছে। রিয়েলমি তাদের এই নতুন স্মার্টফোনটি ভারতে কবে নিয়ে আসবে, সেই নিয়ে উঠে আসছিল বিভিন্ন সম্ভাবনার কথা৷ তবে আজ জল্পনার অবসান ঘটিয়ে রিয়েলমির ভারতীয় শাখা টুইট করে ডিভাইসটির লঞ্চের দিন ঘোষণা করল। Realme C35 আগামী ৭ মার্চ দুপুর ১২.৩০টায় ভারতের বাজারে পা রাখছে। ফ্লিপকার্টে মডেলটির ল্যান্ডিং পেজও তৈরি হয়েছে।

ফ্লিপকার্টে Realme C35 -এর অফিসিয়াল ছবি প্রকাশ এবং ক’টি বৈশিষ্ট্যের কথা উল্লেখ করা হয়েছে। স্মার্টফোনটি ৬.৬ ইঞ্চি ফুল-এইচডি+ ওয়াটারড্রপ নচ ডিসপ্লের সঙ্গে আসবে, যার বডি টু স্ক্রিন রেশিও ৯০:৭% এবং পিক ব্রাইটনেস ৬০০ নিটস। সেখানে Realme C35-এর ব্যাটারি ক্যাপাসিটি উল্লেখ হয়নি। তবে এটি ১৮ ওয়াট ফাস্ট চার্জিং সমর্থন করবে এবং দু’দিনের বেশি স্ট্যান্ডবাই টাইম অফার করবে বলে জানানো হয়েছে। এছাড়া ফোনটিতে সাইড ফেসিং ফিঙ্গারপ্রিন্ট সেন্সর থাকবে।

Realme C35 স্পেসিফিকেশন

এশিয়ার দুই দেশে লঞ্চ হওয়া রিয়েলমি সি৩৫ স্মার্টফোনে ৬০ হার্টজ রিফ্রেশ রেটযুক্ত এলসিডি ডিসপ্লে রয়েছে। এতে ইউনিসক টি৬১৬ প্রসেসর ব্যবহার করা হয়েছে। ৫,০০০ এমএএইচ ব্যাটারির সাথে এসেছে রিয়েলমি সি৩৫।

ডিভাইসটি ৪ জিবি / ৬ জিবি / ৮ জিবি র‍্যাম এবং ৬৪ জিবি / ১২৮ জিবি স্টোরেজ অপশনে উপলব্ধ। রিয়েলমি সি৩৫-এর সামনে ৮ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা ও ব্যাক প্যানেলে ৫০ মেগাপিক্সেল (মেন) + ২ মেগাপিক্সেল (ডেপ্থ), এবং ২ মেগাপিক্সেল (ম্যাক্রো) ক্যামেরা রয়েছে। অনুমান ভারতে রিয়েলমি সি৩৫-এর দাম ১১ হাজারের মধ্যে রাখা হবে।

সঙ্গে থাকুন ➥