Realme Festive Days: বিনামূল্যে হেডফোন সহ ৫ হাজার টাকা পর্যন্ত ডিসকাউন্ট, রিয়েলমি ফোন কেনার সেরা সময়

Avatar

Published on:

বাঙালির সবচেয়ে বড় পার্বণ অর্থাৎ দুর্গোৎসব শুরু হতে আর মাত্র এক সপ্তাহ বাকি। শুধু বাংলার কথা বলছি কেন, তামাম ভারতবর্ষই হাতে গোনা কয়েকদিন পর মাতৃবন্দনায় মেতে উঠবে! আর আসন্ন আনন্দের দিনগুলিতে সাধারণ মানুষের উচ্ছ্বাস বাড়াতে, ইতিমধ্যেই অফলাইন মার্কেটের পাশাপাশি বিভিন্ন অনলাইন চ্যানেলে বিশেষ সেলের আয়োজন করা হয়েছে; Amazon (অ্যামাজন), Flipkart (ফ্লিপকার্ট)-এর মত সংস্থাগুলিতে চলছে ‘হরির লুট’! সেক্ষেত্রে Xiaomi, Sony, Kodak প্রভৃতি জনপ্রিয় ব্র্যান্ডের পর, এবার নিজস্ব ফেস্টিভ সেলের ঘোষণা করল বিশ্বের দ্রুত বাড়তে থাকা ব্র্যান্ড Realme (রিয়েলমি)। সংস্থার ঘোষণা অনুযায়ী, আজ অর্থাৎ ৩রা অক্টোবর থেকে তাদের অফিসিয়াল ওয়েবসাইটে (realme.com) ‘Realme Festive Days’ (রিয়েলমি ফেস্টিভ ডে) সেলের প্রেক্ষিতে আকর্ষণীয় দামে স্মার্টফোন এবং AIOT পণ্য (স্মার্ট টিভি, ল্যাপটপ, ট্যাবলেট, সাউন্ডবার, স্পিকার, পাওয়ার ব্যাংক, স্মার্ট হোম প্রোডাক্ট ইত্যাদি) কেনাকাটা করা যাবে। সেল লাইভ থাকবে আগামী ১০ তারিখ পর্যন্ত। আবার কোম্পানির অফিসিয়াল ওয়েবসাইট ছাড়াও, অফারগুলি Flipkart এবং Amazon-এ উপলব্ধ থাকবে। আসুন এক নজরে দেখে নিই ‘Realme Festive Days’ সেলের বিশেষ অফারগুলি…

Realme Festive Days সেলে ফোনের ওপর অফার

রিয়েলমি ফেস্টিভ ডেজ সেল থেকে Realme GT Master Edition কিনলে বিনামূল্যে পাওয়া যাবে ৪,৯৯৯ টাকা মূল্যের Realme Buds Air Pro। আবার প্রিপেইড লেনদেনে অতিরিক্ত ৫,০০০ টাকা ডিসকাউন্ট মিলবে। এদিকে Realme GT 5G এবং Realme X7 Pro 5G-তে ২,০০০ টাকা ছাড় দেওয়া হবে। যেখানে, Realme 8 5G, Realme 8i, Realme Narzo 50i এবং Narzo 50A ফোনগুলি প্রিপেইড পেমেন্ট করে কিনলে ১,০০০ টাকা ছাড় মিলবে। Realme C20 এবং Realme C21-এর ক্ষেত্রেও ৫০০ টাকা ছাড় থাকবে। এছাড়া Realme 8 হ্যান্ডসেটে ক্রেতারা পাবেন ১,৫০০ টাকা ছাড়, যাতে বান্ডিল অফারের অধীনে ১,৪৯৯ টাকার Buds Wireless 2 Neo বিনামূল্যে পাওয়া যাবে। অন্যদিকে Realme Narzo 30, Realme C25Y এবং Realme C21Y-এর দাম কমে যাবে ১,০০০ টাকা পর্যন্ত।

ডিসকাউন্ট ছাড়াও ব্যাংক অফারের দরুন বিভিন্ন স্মার্টফোন আরও সস্তায় কেনা যাবে। Realme GT Master Edition 5G, Realme GT 5G, Realme X7 Pro 5G, Realme 8i, Realme 8, Realme Narzo 50i, Realme Narzo 30 5G, Realme C25Y সহ নির্বাচিত স্মার্টফোন কিনলে প্রিপেইড অফার হিসেবে ৫,০০০ টাকা পর্যন্ত ছাড় থাকবে। উপরন্তু গ্রাহকরা ফ্লিপকার্টে কেনাকাটা করার সময় অ্যাক্সিস ব্যাংক এবং আইসিআইসিআই ব্যাংকের ক্রেডিট এবং ডেবিট কার্ডের মাধ্যমে পেমেন্টে ১০% ইনস্ট্যান্ট ডিসকাউন্ট উপভোগ করতে পারবেন।

Realme Festive Days সেলে অন্যান্য প্রোডাক্টের ক্ষেত্রে অফার

রিয়েলমি ফেস্টিভ ডেজ সেলে সংস্থার লেটেস্ট এবং জনপ্রিয় AIOT পণ্যগুলিতে ছাড় মিলবে। যেমন Realme 100W সাউন্ডবারে ২,০০০ টাকা ডিসকাউন্ট পাওয়া যাবে। একইভাবে Realme Buds Wireless 2 Neo ও Realme Buds Wireless 2-তে ৫০০ টাকা, Realme Buds Q2 Neo-তে ৬০০ টাকা এবং Realme Buds Air 2 ইয়ারবাডে ৭০০ টাকা ছাড় থাকবে। তাছাড়া Realme Watch 2 এবং Realme Watch 2 মডেলের ক্রেতারা যথাক্রমে ৭০০ টাকা এবং ১,০০০ টাকা ডিসকাউন্ট পাবেন। সংস্থার ৩০ ওয়াট ১০,০০০ এমএএইচ পাওয়ার ব্যাংকে ২০০ টাকা, ৫ ওয়াট ব্লুটুথ স্পিকারে ৪০০ টাকা, সিকিউরিটি ক্যামেরা ৩৬০-এ ৭০০ টাকা এবং ট্রিমার জাতীয় অন্যান্য প্রোডাক্টে ৪০০ টাকা ছাড় দেওয়া হবে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

সঙ্গে থাকুন ➥