Realme GT 2 Pro: রিয়েলমির প্রথম প্রিমিয়াম ফ্ল্যাগশিপ ফোন পেল 3C এর ছাড়পত্র, লঞ্চ 20 ডিসেম্বর

Avatar

Published on:

২০ ডিসেম্বর আত্মপ্রকাশ ঘটতে চলেছে রিয়েলমির প্রথম প্রিমিয়াম ফ্ল্যাগশিপ স্মার্টফোন Realme GT 2 Pro এর। একটি লঞ্চ ইভেন্টের পোস্টার শেয়ার করে সে দিকেই ইঙ্গিত সংস্থার। অফিসিয়াল লঞ্চের জন্য যেসকল প্রয়োজনীয় ছাড়পত্র প্রয়োজন, Realme GT 2 Pro তা ক্রমে ক্রমে পেয়ে যাচ্ছে। ইতিমধ্যেই জানা গিয়েছে যে, Realme GT 2 Pro এর মডেল নম্বর RMX3300। গত সপ্তাহে এটি চীনের CMIT কর্তৃপক্ষের অনুমোদন পেয়েছিল। নতুন রিপোর্ট অনুযায়ী, ডিভাইসটি এখখন চীনের 3C পোর্টাল থেকেও ছাড়পত্র লাভ করেছে। অর্থাৎ এই ফ্ল্যাগশিপ হ্যান্ডসেট লঞ্চের দোরগোড়ায় দাঁড়িয়ে।

RMX3300 বা Realme GT 2 Pro এর 3C সার্টিফিকেশন অনুযায়ী, এটি আদ্যোপান্ত 5G রেডি ডিভাইস। স্মার্টফোনটি VCA7JACH/VCA7HACH মডেল নম্বরযুক্ত চার্জারের সঙ্গে শিপ আসবে, যা ৬৫ ওয়াট স্পিডে চার্জ করতে পারবে। এর ফলে রিয়েলমি জিটি ২ প্রো ১২৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে বলে মাঝে যে দাবি করা হয়েছিল, তা একেবারেই ভিত্তিহীন।

রিয়েলমি জিটি ২ প্রো স্পেসিফিকেশনস (Realme GT 2 Pro Specifications)

Realme GT 2 Pro স্মার্টফোনে কোয়াড এইচডি রেজোলিউশন ও ১২০ হার্টজ রিফ্রেশ রেটযুক্ত ৬.৭ ইঞ্চি অ্যামোলেড ডিসপ্লে, ১২ জিবি পর্যন্ত র‌্যাম (LPDDR5) ও ১ টিবি পর্যন্ত স্টোরেজ (UFS 3.1) কনফিগারেশন, এবং স্ন্যাপড্রাগন ৮ জেন ১ চিপসেট থাকবে বলে মনে করা হচ্ছে।

রিয়েলমি জিটি ২ প্রো এর রিয়ার প্যানেলে থাকতে পারে ট্রিপল ক্যামেরা সেটআপ – ওআইএস-সহ ৫০ মেগাপিক্সেল (Sony IMX766) প্রাইমারি সেন্সর, ৫০ মেগাপিক্সেল আল্ট্রাওয়াইড লেন্স, এবং একটি টেলিফটো ক্যামেরা। রিয়েলমি জিটি ২ প্রো এর ব্যাটারি ক্যাপাসিটি সম্পর্কে এখনও কোনও তথ্য সামনে আসেনি।

উল্লেখ্য, রিয়েলমি জিটি ২ প্রো ফোনের দু’টি ভ্যারিয়েন্ট থাকপে পারেএকটি হবে বেজ্ঞ মডেল এবং অপরটি সংস্থার প্রথম আন্ডার ডিসপ্লে ক্যামেরাযুক্ত মডেল। Realme GT 2 Pro-র একটি লাইভ ছবি সম্প্রতি সামনে এসেছিল। তাতে ফোনের সামনে কোনও নচ বা কাটআউট লক্ষ্য করা যায়নি। এর ফলে স্ক্রিনের মধ্যে লুকানো সেলফি ক্যামেরা থাকার জল্পনা তীব্র হয়েছে।

সঙ্গে থাকুন ➥