Realme GT Master Edition 5G আসছে ১০৮ মেগাপিক্সেল ক্যামেরা সহ? ফাঁস স্পেসিফিকেশন

Avatar

Published on:

ফাটাফাটি স্পেসিফিকেশনের সাথে চোখ জুড়ানো ডিজাইন। জাপানের বিখ্যাত ডিজাইনার নাওতো ফুকাসাওয়ার (Naoto Fukasawa) সঙ্গে Realme যৌথ উদ্যোগে Master Edition স্মার্টফোন নামে যেসব লিমিটেড এডিশন স্মার্টফোন বাজারে এনেছে, সেগুলিকে এক কথায় এভাবেই প্রকাশ করা যায়। বিখ্যাত ওই নকশাকার এবং রিয়েলমির যুগলবন্দিতে আমরা Realme X, Realme X2 Pro, এবং Realme X50 Pro এর স্পেশাল মাস্টার এডিশন স্মার্টফোন লঞ্চ হতে দেখেছি। এখন Realme খুব শীঘ্রই Realme GT Master Edition 5G স্মার্টফোন চীনে লঞ্চ করবে বলে এখন জল্পনা শোনা যাচ্ছে।

সম্প্রতি 3C বা TENAA অথরিটির সার্টিফিকেশন পাওয়া RMX3366 মডেল নম্বরযুক্ত স্মার্টফোনটি Realme X9 Pro নামে লঞ্চ হতে পারে বলে অনুমান করা হচ্ছিল। তবে টিপস্টারদের দাবি, এটি Realme GT 5G Master Edition 5G নামে বাজারে আসতে চলেছে। TENAA-তে আমরা ইতিমধ্যেই হ্যান্ডসেটটির স্পেসিফিকেশন ও ছবি দেখতে পেয়েছি। লঞ্চ হওয়ার আগে আজ টিপস্টার আইস ইউনিভার্স (Ice Universe) Realme GT Master Edition 5G এর মুখ্য বৈশিষ্ট্যগুলি শেয়ার করলেন।

Realme GT Master Edition 5G স্পেসিফিকেশন (সূত্র Ice Universe)

রিয়েলমি জিটি মাস্টার এডিশন ৫জি ফোনে ৬.৫ ইঞ্চি ডিসপ্লে থাকবে, যা ৯০ হার্টজ রিফ্রেশ রেট সাপোর্ট করবে। এতে স্ন্যাপড্রাগন ৮৭০ প্রসেসর ব্যবহার করা হবে। রিয়েলমি জিটি মাস্টার এডিশন ৫জি ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ সহ আসতে পারে – ১০৮ মেগাপিক্সেল + ১৩ মেগাপিক্সেল + ২ মেগাপিক্সেল ক্যামেরা। ফোনে ৪,৫০০ এমএএইচ ব্যাটারি থাকতে পারে, যা ৬৫ ওয়াট ফাস্ট চার্জিং অফার করবে।

Realme GT Master Edition 5G স্পেসিফিকেশন
(TENAA-র লিস্টিং অনুযায়ী)

আইস ইউমিভার্সের লিকের সাথে কিন্তু RMX3366 (Realme GT Master Edition 5G) স্মার্টফোনের TENAA লিস্টিং সম্পূর্ণভাব মিলছে না। TENAA-র ডেটাবেস অনুযায়ী, এই হ্যান্ডসেটে ৬.৫৫ ইঞ্চি অ্যামোলেড ফুল-এইচডি+ ডিসপ্লে থাকবে। আবার ফোনটি LPDDR4X র‌্যাম ও UFS 3.1 স্টোরেজ ও স্ন্যাপড্রাগন ৮৭০ প্রসেসর সহ আসতে পারে। উল্লেখ্য, অরিজিনাল রিয়েলমি জিটি ৫জি স্ন্যাপড্রাগন ৮৮৮ প্রসেসরের সাথে লঞ্চ হয়েছিল।

রিয়েলমিটি জিটি মাস্টার এডিশন ৫জি স্মার্টফোনের মেইন ক্যামেরা হিসেবে ৫০ মেগাপিক্সেল Sony IMX766 সেন্সর থাকতে পারে। বাকি ক্যামেরা দু’টি হবে ১৬ মেগাপিক্সেল IMX481 সুপারওয়াইড লেন্স ও ২ মেগাপিক্সেল মনোক্রম লেন্স।

পাওয়ার ব্যাকআপের জন্য এই স্মার্টফোনে ৪,৫০০ এমএএইচ ব্যাটারি থাকবে। সেইসঙ্গে ৬৫ ওয়াট সুপারভোক ২.০ ফাস্ট চার্জিং প্রযুক্তি এতে দেখা যেতে পারে।

Realme GT Master Edition 5G কবে লঞ্চ হবে

আগামী মাসের প্রথমদিকে রিয়েলমি চীনে একটি লঞ্চ ইভেন্টে হোস্ট করতে পারে। সেখানে রিয়েলমি জিটি মাস্টার এডিশন ৫জি স্মার্টফোন ও রিয়েলমি ল্যাপটপের বা রিয়েলমি বুক লঞ্চের অফিসিয়াল ঘোষণা আসতে পারে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

সঙ্গে থাকুন ➥