ডিজাইনে মুগ্ধ বিশ্ববাসী, Realme GT Master Edition এর বিক্রি ছাড়ালো কুড়ি লক্ষের বেশি

Published on:

অতিমারীতে ঘরবন্দী মানুষের ভ্রমণের পিপাসা থেকে অনুপ্রাণিত হয়ে তাদের জন্য আকর্ষণীয় স্বতন্ত্র স্যুটকেস ডিজাইনের সাথে জনপ্রিয় স্মার্টফোন ব্র্যান্ড রিয়েলমি গতবছর জুলাই মাসে Realme GT Master এবং GT Explorer Master Edition হ্যান্ডসেট দুটি লঞ্চ করে। এই মডেল দুটি যে বাজারে উপলব্ধ হওয়ার পর থেকেই গ্রাহকদের মধ্যে বেশ জনপ্রিয় হয়ে উঠেছে, তা সামনে এসেছে একটি রিপোর্ট থেকে। এই রিপোর্টে বলা হয়েছে, ১২ মাসের মধ্যেই রিয়েলমির GT Master Edition স্মার্টফোন সিরিজটি একটি সেলস মাইলফলক স্পর্শ করেছে। রিয়েলমির সিইও স্কাই লি সোশ্যাল মিডিয়ায় জানিয়েছেন যে, এই লাইনআপটি বিক্রিতে ২ মিলিয়ন (২০ লক্ষ) ইউনিটের মার্ক অতিক্রম করেছে যা অত্যন্ত চিত্তাকর্ষক।

একবছরে Realme GT Master Edition-এর ২০ লক্ষ ইউনিটেরও বেশি বিক্রি হয়েছে

রিয়েলমি গত বছর ২১ জুলাই গ্লোবাল মার্কেটে তাদের জিটি মাস্টার এবং জিটি এক্সপ্লোরার মাস্টার এডিশন ফোন দুটি উন্মোচন করেছিল। উভয় মডেলই জাপানের বিখ্যাত ইন্ডাস্ট্রিয়াল ডিজাইনার নাওতো ফুকুশাওয়া কর্তৃক ডিজাইন করা একটি স্বতন্ত্র স্যুটকেস ডিজাইনের সাথে এসেছে। করোনা ভাইরাস অতিমারী চলাকালীন মানুষের ভ্রমণের আকাঙ্ক্ষা থেকেই এই স্যুটকেস ডিজাইনের অনুপ্রেরণা পেয়েছিলেন নাওতো। উভয় স্মার্টফোনের স্বতন্ত্র ডিজাইন তাদের লঞ্চ হওয়ার পর থেকে তাদের জনপ্রিয়তা এবং চাহিদাকে আরও বৃদ্ধি করে। আর এটিই এর ব্যাপক বিক্রির অন্যতম প্রধান কারণ। সংস্থার চিফ এক্সিকিউটিভ অফিসার স্কাই লি তার অফিসিয়াল টুইটার হ্যান্ডেল থেকে একটি টুইট করে জানিয়েছেন যে, রিয়েলমি জিটি মাস্টার এডিশন সিরিজটি ২ মিলিয়ন অর্থাৎ ২০ লক্ষ ইউনিটের মাইফলক পার করেছে মাত্র ১২ মাসের মধ্যেই।

তবে জিটি মাস্টার সিরিজের সিংহভাগ বিক্রি এসেছে রিয়েলমি জিটি মাস্টার মডেলটির কাছ থেকে। সেক্ষেত্রে জিটি এক্সপ্লোরার মাস্টার এডিশনের প্রাপ্যতা ছিল সীমিত।

প্রসঙ্গত, Realme GT Master Edition-টি GT Explorer Master-এর চেয়ে কম দামি এবং একটি ছোট মডেল। GT Master এর মূল্য শুরু হয়েছে যেখানে ৩৫০ ইউরো (প্রায় ২৮,৮০০ টাকা)থেকে, সেখানে GT Explorer Master দাম ৫০০ ইউরো (প্রায় ৪১,২০০ টাকা)। তবে উভয় মডেলই দুর্দান্ত ডিসপ্লে, উন্নত ক্যামেরা, হাই-পারফর্মিং চিপসেট এবং বর্ধিত ব্যাটারি লাইফ অফার করে।

উল্লেখ্য, রিয়েলমি বর্তমানে GT Master সিরিজের উত্তরসূরি GT 2 Master-এর ওপর কাজ করছে এবং কোম্পানি নিশ্চিত করেছে যে GT 2 Explorer Master হ্যান্ডসেটটি কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮ প্লাস জেন ১ চিপসেট দ্বারা চালিত হবে, যা এর পারফরম্যান্স সেগমেন্টে একটি বড় আপগ্রেড। ইতিমধ্যে বিভিন্ন রিপোর্ট সূত্রে জানা গেছে যে, এটি শক্তিশালী ৫,০০০ এমএএইচ ব্যাটারির সাথে চলতি মাসেই বাজারে লঞ্চ হবে, তাই আগামী সপ্তাহগুলিতে এর আরও বিবরণ প্রকাশ্যে আসবে বলে আশা করা যায়।

সঙ্গে থাকুন ➥