আকর্ষণীয় লুকের Realme GT Neo 3 Naruto Edition এবার ভারতে আসছে

Avatar

Published on:

ভারতের অ্যানিমে-প্রেমীদের জন্য জনপ্রিয় স্মার্টফোন ব্র্যান্ড রিয়েলমি একটি বিশেষ চমক উপহার দিতে চলেছে। ব্র্যান্ডটি শীঘ্রই তাদের সদ্য লঞ্চ হওয়া একটি স্মার্টফোন মডেলের বিশেষ সংস্করণ ভারতের বাজারে উন্মোচন করার পরিকল্পনা করছে৷ আর এখন এক পরিচিত টিপস্টার দাবি করেছেন যে, এই মডেলটি হবে Realme GT Neo 3 Naruto Edition। প্রসঙ্গত, গত মে মাসে চীনের বাজারে বিখ্যাত অ্যানিমে সিরিজ নারুটো দ্বারা অনুপ্রাণিত ডিজাইন সহ এই স্পেশাল এডিশনের হ্যান্ডসেটটি আত্মপ্রকাশ করে। চলুন ভারতে Realme GT Neo 3-এর এই সীমিত সংস্করণের স্মার্টফোনটির বিষয়ে আর কি কি তথ্য সামনে এল, জেনে নেওয়া যাক।

এবার Realme GT Neo 3 Naruto Edition আসছে ভারতের বাজারে

টিপস্টার অভিষেক যাদব তার একটি সাম্প্রতিক টুইটে দাবি করেছেন যে, ভারতে শীঘ্রই লঞ্চ হতে চলেছে জিটি নিও ৩ নারুটো এডিশন। যদিও তিনি টুইটে আসন্ন ডিভাইসটির লঞ্চের তারিখটি প্রকাশ করেননি।

রিয়েলমি জিটি নিও ৩ নারুটো এডিশন স্পেসিফিকেশনের দিক থেকে সাধারণ জিটি নিও ৩ মডেলের মতোই, তবে এর চমকের জায়গাটি হল এর বিশেষ বাহ্যিক ডিজাইনটি।

জানিয়ে রাখি, রিয়েলমি এই সীমিত সংস্করণের জিটি নিও ৩ মডেলটি গত মে মাসে হোম মার্কেট চীনে উন্মোচন করেছে। আর এখন শোনা যাচ্ছে, এই সংস্করণটি ভারতীয় বাজারেও পা রাখতে চলেছে। টিপস্টারের এই বক্তব্যটি যদি সত্যিই প্রমাণিত হয়, তাহলে নারুটো এডিশনটি এদেশে লঞ্চ হওয়া দ্বিতীয় বিশেষ সংস্করণের জিটি নিও ৩ মডেল হবে। কেননা সম্প্রতি এদেশের বাজারে পা রেখেছে জিটি নিও ৩ থর লাভ অ্যান্ড থান্ডার স্পেশাল এডিশনটিও।

উল্লেখ্য, চীনে লঞ্চ হওয়া Realme GT Neo 3 Naruto Edition-এ এজি (AG) গ্লাস সহ একটি কাস্টম অরেঞ্জ কালারের ব্যাক প্যানেল রয়েছে। কোম্পানি দাবি করেছে যে, এই ব্যাক প্যানেলের খোদাই করা অংশে সাবধানে পালিশ করতে প্রায় ১৭ মাস সময় লেগেছে। এছাড়াও, এই বিশেষ সংস্করণটি নারুটো সিরিজের আইকনিক স্ক্রোল ডিজাইন যুক্ত একটি বিশেষ রিটেইল বক্সের সাথে এসেছে যা চামড়া দিয়ে তৈরি। এই বাক্সে একটি ৩৩ ওয়াটের পাওয়ার ব্যাঙ্কও অন্তর্ভুক্ত রয়েছে। এছাড়াও, কিছু কাস্টম কেসও রয়েছে যেগুলি আলাদাভাবে বিক্রি করা হয়।

সঙ্গে থাকুন ➥