মিডিয়াটেক নয়, Realme GT Neo 3T আসছে Snapdragon 870 প্রসেসরের সাথে, ফাঁস করল Geekbench

Avatar

Published on:

গতকালই আসন্ন Realme GT Neo 3T হ্যান্ডসেটটিকে থাইল্যান্ডের ন্যাশনাল ব্রডকাস্টিং টেলিকমিনিকেশন কমিশন (NBTC)-এর সার্টিফিকেশন সাইটে দেখা গেছে এবং এর লিস্টিং থেকে জানা গেছে যে, এই আসন্ন ডিভাইসটি RMX3371 মডেল নম্বর সহ আসবে। এখন আবার আপকামিং Realme GT Neo 3T মডেলটি গিকবেঞ্চ (Geekbench) বেঞ্চমার্কিং সাইটের ডেটাবেসেও উপস্থিত হয়েছে। এই সাইটের তালিকাটি রিয়েলমি ফোনটির চিপসেট এবং র‍্যাম সংক্রান্ত তথ্যগুলি প্রকাশ করেছে। আসুন Realme GT Neo 2T-এর উত্তরসূরিটির সম্পর্কে কি কি নতুন তথ্য সামনে এল, জেনে নেওয়া যাক।

Realme GT Neo 3T- কে দেখা গেল Geekbench-এ

মাইস্মার্টপ্রাইস- এর রিপোর্ট অনুযায়ী, RMX3371 মডেল নম্বর সহ রিয়েলমি জিটি নিও ৩টি ফোনটি এবার গিকবেঞ্চ (Geekbench) বেঞ্চমার্কিং সাইটে তালিকাভুক্ত হয়েছে। এই তালিকাটি প্রকাশ করেছে, এই ডিভাইসটি অ্যান্ড্রয়েড ১২ ভিত্তিক রিয়েলমি ইউআই ৩.০ (Realme UI 3.0) কাস্টম স্কিনে রান করবে। এটি একটি কোয়ালকম চিপসেট দ্বারা চালিত হবে, যার কোডনেম হবে “কোনা” (Kona)। এই চিপসেটের সিপিইউ কনফিগারেশন এবং জিপিইউ তথ্য (সোর্স কোডের মাধ্যমে) প্রকাশ করে যে, এটি কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮৭০ চিপসেট হবে। আবার রিয়েলমি জিটি নিও ৩টি গিকবেঞ্চের সিঙ্গেল-কোর টেস্টে ১,০০৩ পয়েন্ট এবং মাল্টি-কোর টেস্টে ২,৬০৭ পয়েন্ট অর্জন করেছে। এই হ্যান্ডসেটটি গত বছর লঞ্চ হওয়া মিডিয়াটেক ডাইমেনসিটি ১২০০ চিপসেট দ্বারা চালিত রিয়েলমি জিটি নিও ২টি-এর উত্তরসূরি হিসেবে আসবে।

রিয়েলমি জিটি নিও ৩টি-এর স্পেসিফিকেশন (Realme GT Neo 3T Specifications)

রিয়েলমি জিটি নিও ৩টি-এ ৬.৫ ইঞ্চির অ্যামোলেড (AMOLED) ডিসপ্লে থাকবে বলে মনে করা হচ্ছে। এই স্ক্রিনে নিরাপত্তার জন্য ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানারটিও এম্বেড করা থাকবে। এছাড়াও স্ন্যাপড্রাগন ৮৭০ চিপসেট চালিত ফোনটিতে ১২ জিবি পর্যন্ত র‍্যাম এবং ২৫৬ জিবি স্টোরেজ পাওয়া যাবে।

ফটোগ্রাফির জন্য, Realme GT Neo 3T-এর রিয়ার ক্যামেরা আইল্যান্ডে ৬৪ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা এবং সেলফির জন্য ফোনের সামনে ১৬ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা উপস্থিত থাকবে। আশা করা হচ্ছে, শীঘ্রই ফোনটির অন্যান্য স্পেসিফিকেশনগুলিও প্রকাশ্যে আসবে। উল্লেখ্য, থাইল্যান্ড ছাড়াও Realme GT Neo 3T ইন্দোনেশিয়া এবং ভারতের মতো বাজারেও উন্মোচিত হবে বলে বলে জানা গেছে।

সঙ্গে থাকুন ➥