Realme GT Neo 3T আগামী মাসেই ভারতে লঞ্চ হচ্ছে, থাকবে 120Hz রিফ্রেশ রেটের ডিসপ্লে

Avatar

Published on:

গত সপ্তাহে আপকামিং Realme GT Neo 3T হ্যান্ডসেটটিকে থাইল্যান্ডের ন্যাশনাল ব্রডকাস্টিং অ্যান্ড টেলিকমিউনিকেশন কমিশন (NBTC)-এর সার্টিফিকেশন ডেটাবেসে স্পট করা গিয়েছিল, যা ফোনটির আসন্ন লঞ্চের দিকেই ইঙ্গিত করে। আবার একটি সাম্প্রতিক রিপোর্টে এই ডিভাইসটির স্পেসিফিকেশনগুলিও ফাঁস করা হয়। এখন এক পরিচিত টিপস্টার দাবি করেছেন, আগামী মাসেই ভারতের বাজারে আত্মপ্রকাশ করবে Realme GT Neo 3T। তবে এই আসন্ন রিয়েলমি ফোনটির নির্দিষ্ট লঞ্চের তারিখটি এখনও জানতে পারা যায়নি।

Realme GT Neo 3T ভারতে আসছে আগামী মাসেই

টিপস্টার অভিষেক যাদব টুইট করে জানিয়েছেন যে, রিয়েলমি জিটি নিও ৩টি আগামী মাসে অর্থাৎ জুনে ভারতের বাজারে লঞ্চ হতে চলেছে। যদিও, এই রিয়েলমি হ্যান্ডসেটের সঠিক লঞ্চের তারিখ বা মূল্য সম্পর্কে এখনও কোনও তথ্য সামনে আসেনি, তবে জিটি নিও ২টি-এর এই উত্তরসূরি মডেলটির প্রধান স্পেসিফিকেশনগুলি ইতিমধ্যেই সামনে এসেছে। চলুন এগুলি দেখে নেওয়া যাক।

রিয়েলমি জিটি নিও ৩টি-এর সম্ভাব্য স্পেসিফিকেশন (Realme GT Neo 3T Expected Specifications)

রিয়েলমি জিটি নিও ৩টি ফোনটি গত মাসে চীনে লঞ্চ হওয়া রিয়েলমি কিউ৫ প্রো-এর রিব্র্যান্ডেড সংস্করণ হিসেবে আসবে বলে মনে করা হচ্ছে। এই হ্যান্ডসেটে ১২০ হার্টজ রিফ্রেশ রেট এবং ফুল-এইচডি+ রেজোলিউশন সহ ৬.৬২ ইঞ্চির ই৪ অ্যামোলেড (AMOLED) ডিসপ্লে থাকবে বলে আশা করা হচ্ছে। এই ডিসপ্লেতে সম্ভবত ১,৩০০ নিট পিক ব্রাইটনেস, ৫০,০০,০০০:১ কনট্রাস্ট রেশিও এবং ১০০ শতাংশ ডিসিআই-পি৩ কালার গ্যামট সাপোর্ট করবে। পারফরম্যান্সের জন্য, ডিভাইসটি কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮৭০ চিপসেট দ্বারা চালিত হবে। রিয়েলমি জিটি নিও ৩টি-তে ৮ জিবি/ ১২ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি/২৫৬ জিবি ইউএফএস ৩.১ স্টোরেজ পাওয়া যাবে। এটি অ্যান্ড্রয়েড ১২ ভিত্তিক রিয়েলমি ইউআই ৩.০ (Realme UI 3.0) কাস্টম স্কিনে রান করবে।

ফটোগ্রাফির জন্য, Realme GT Neo 3T-এর ব্যাক প্যানেলে ট্রিপল ক্যামেরা সেটআপ থাকবে, যার মধ্যে ৬৪ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা, ১১৮ ডিগ্রি ফিল্ড-অফ-ভিউ সহ ৮ মেগাপিক্সেলের আল্ট্রাওয়াইড লেন্স এবং ৪ সেন্টিমিটারের ফোকাল লেন্থ সহ মেগাপিক্সেল ম্যাক্রো ক্যামেরা উপস্থিত থাকবে। ফোনের সামনে সেলফি এবং ভিডিও কলিংয়ের জন্য ১৬ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা দেখা যেতে পারে। পাওয়ার ব্যাকআপের জন্য, Realme GT Neo 3T-এ ৮০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট সহ শক্তিশালী ৫,০০০ এমএএইচ ব্যাটারি থাকবে।

সঙ্গে থাকুন ➥