Realme GT Neo Flash Edition আরও দ্রুত চার্জিং ও শক্তিশালী ব্যাটারির সাথে আসছে

Updated on:

Realme গত মার্চে তাদের ঘরেলু মার্কেটে Realme GT 5G লঞ্চ করেছিল। এই ফোনে ব্যবহার করা হয়েছিল স্ন্যাপড্রাগন ৮৮৮ প্রসেসর। ওই মাসেই কোম্পানি এই সিরিজের একটি সস্তা ফোন Realme GT Neo লঞ্চ করে, যেখানে মিডিয়াটেক ডায়মেনসিটি ১২০০ প্রসেসর ছিল। তবে জনপ্রিয় এক টিপস্টার জানিয়েছেন, রিয়েলমি শীঘ্রই জিটি নিও এর নতুন ভ্যারিয়েন্ট বাজারে আনার প্রস্তুতি নিচ্ছে। এই ভ্যারিয়েন্ট কে সম্ভবত Realme GT Neo Flash Edition বলে ডাকা হতে পারে। আসুন এই নতুন ভার্সন সম্পর্কে কি কি তথ্য সামনে এসেছে জেনে নিই।

টিপস্টার, ডিজিটাল চ্যাট স্টেশন জানিয়েছেন, রিয়েলমি জিটি নিও ও জিটি নিও ফ্ল্যাশ এডিশনের এর মধ্যে পার্থক্য থাকবে ব্যাটারি ও চার্জিং প্রযুক্তির ক্ষেত্রে। স্ট্যান্ডার্ড ভার্সনে যেখানে ৪,৫০০ এমএএইচ ব্যাটারি ছিল, সেখানে জিটি নিও ফ্ল্যাশ এডিশন ৪,৫০০ এমএএইচ ডুয়েল সেল ব্যাটারি সহ আসবে। আবার এতে ৬৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। প্রসঙ্গত জিটি নিও ৫০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট সহ লঞ্চ হয়েছিল।

যদিও এছাড়া Realme GT Neo Flash Edition সম্পর্কে আর কিছু জানা যায়নি। এর ক্যামেরা, ব্যাটারি, প্রসেসর ও ডিসপ্লে সম্পর্কিত তথ্য এখনও অজানা। তবে আশা করা যায় শীঘ্রই ফোনটি সম্পর্কে আরও তথ্য ফাঁস হবে।

Realme GT Neo সম্পর্কে বললেন এতে আছে ১২০ হার্টজ রিফ্রেশ রেট সহ ৬.৪৩ ইঞ্চি ফুল এইচডি প্লাস AMOLED পাঞ্চ হোল ডিসপ্লে। আবার ফোনটি মিডিয়াটেক ডায়মেনসিটি ১২০০ প্রসেসরে চলে। ফটোগ্রাফির জন্য এর পিছনে রয়েছে ৬৪ মেগাপিক্সেল ট্রিপল ক্যামেরা সেটআপ। আবার সেলফি ও ভিডিও কলের জন্য এতে পাওয়া যাবে ১৬ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা। ফোনটি অ্যান্ড্রয়েড ১১ বেসড রিয়েলমি ইউ আই ২.০ কাস্টম ওএস সহ এসেছে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

সঙ্গে থাকুন ➥