ডাইমেনসিটি ১২০০ প্রসেসরের সাথে Realme GT Neo আসছে ৩১ মার্চ, থাকবে কার্ভড ডিসপ্লে

Avatar

Published on:

মার্চের শুরুতেই কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮৮৮ প্রসেসরের সাথে লঞ্চ হয়েছিল Realme GT। এই লঞ্চ ইভেন্টেই কোম্পানি একটি টিজার পোস্ট করে জানিয়েছিল যে, Realme GT Neo নামে এই সিরিজের আরও একটি ফোন শীঘ্রই বাজারে পা রাখবে। এই ফোনে থাকবে মিডিয়াটেক ডাইমেনসিটি ১২০০ প্রসেসর। আজ রিয়েলমির তরফে এই ফোনের লঞ্চ ডেট ঘোষণা করা হয়েছে। জানা গেছে আগামী ৩১ মার্চ চীনে লঞ্চ হবে রিয়েলমি জিটি নিও। উল্লেখ্য কয়েকদিন আগেই এই ফোনটি TENAA সার্টিফিকেশন পেয়েছিল।

চীনের মাইক্রো ব্লগিং সাইট, Weibo তে একটা পোস্ট শেয়ার করে Realme জানিয়েছে ৩১ মার্চ স্থানীয় সময় দুপুর ২টো বেজে ৩০ মিনিটে (ভারতীয় সময় অনুসারে সকাল ১১:৩০) GT Neo স্মার্টফোনটি লঞ্চ হবে। টিজার পোস্টেও নিশ্চিত করা হয়েছে এই ফোনে মিডিয়াটেক ডাইমেনসিটি ১২০০ প্রসেসর ব্যবহার করা হবে।

ছবি ক্রেডিট -Realme/Weibo

Realme GT Neo এর ডিজাইন ও স্পেসিফিকেশন (সম্ভাব্য)

TENAA সার্টিফিকেশন সাইট থেকে জানা গিয়েছিল, রিয়েলমি জিটি নিও ফোনে থাকবে ৬.৫৫ ইঞ্চি কার্ভড ডিসপ্লে। যদিও এর রেজোলিউশন এখানে উল্লেখ ছিল না। তবে ফ্ল্যাগশিপ ফোন হওয়ায় এতে ফুল এইচডি প্লাস রেজোলিউশনের সাথে AMOLED ডিসপ্লে দেওয়া হবে বলে আমাদের অনুমান। আবার এই ডিসপ্লের ডিজাইন হবে পাঞ্চ হোল, যার মধ্যে সেলফি ক্যামেরা থাকবে। ডিসপ্লের মধ্যেই ফিঙ্গারপ্রিন্ট সেন্সর এম্বেডেড থাকবে।

Realme GT Neo ফোনের পিছনে দেখা যাবে বড় আয়তকার ক্যামেরা সেটআপ। এতে তিনটি ক্যামেরা সেন্সর সহ এলইডি ফ্ল্যাশ থাকতে পারে। আবার ফোনটি ৪,৪০০ এমএএই ডুয়েল সেল ব্যাটারি সহ আসবে। যার সাথে ৬৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। এই ফোনটি চলবে অ্যান্ড্রয়েড ১১ বেসড রিয়েলমি ইউআই ২.০ স্কিনে।

 হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

সঙ্গে থাকুন ➥