Amazon Coupon: ২,০০০ টাকা পর্যন্ত ছাড়ে কিনুন নতুন নতুন স্মার্টফোন, স্মার্টওয়াচ ও আরও অনেক কিছু

Avatar

Published on:

অ্যামাজন কুপন কার্নিভাল (Amazon Coupon Carnival) লাইভ হয়ে গেল। এই কুপন কার্নিভাল ক্রেতাদের বিভিন্ন প্রোডাক্টের উপর অতিরিক্ত ছাড় দিচ্ছে। আপনারা সাধারণত Amazon-এ চলা বিভিন্ন চেনাপরিচিত নামের সেলের খবর শুনতেই অভ্যস্ত। তাই হঠাৎ করে হয়তো এই কুপন কার্নিভাল সেলের নাম শুনে একটু অবাক হয়ে যাচ্ছেন এবং ভাবছেন কীভাবে এই কুপন কার্নিভালের মাধ্যমে সস্তায় জিনিস কিনতে পারবেন? এই প্রতিবেদনে আমরা আপনাদের সেই কথাই জানাবো।

আপনি Amazon-এর প্রোডাক্ট পেজের নীচে ‘Collect Coupon’ বাটনে ক্লিক করে প্রথমে কুপনগুলি সংগ্রহ করে তারপর ব্যবহার করতে পারেন। একবার আপনার কুপনটি সংগ্রহ করা হয়ে গেলে, আপনি চেকআউট করার সময় ছাড়টি স্বয়ংক্রিয়ভাবে প্রযোজ্য হবে। মনে রাখবেন যে, কপি এবং পেস্ট করার জন্য কিন্তু কোনো দৃশ্যমান প্রোমো কোড পাওয়া যাবে না। আপনাকে কেবল “Collect Coupon” বাটনে ক্লিক করতে হবে এবং তাহলেই ডিসকাউন্টটি স্বয়ংক্রিয়ভাবে প্রযোজ্য হবে। নীচে কয়েকটি স্মার্টফোন এবং অন্যান্য গ্যাজেটের কথা উল্লেখ করা হল, যেগুলিতে আপনি অ্যামাজন কুপন কার্নিভালে ন্যূনতম ১,০০০ টাকা ছাড় পেতে পারেন।

​Realme Narzo 50A: কুপন সহ ১,৫০০ টাকার অতিরিক্ত ছাড়ে কিনুন

অ্যামাজন বর্তমানে রিয়েলমি নারজো ৫০এ স্মার্টফোনের উপর ১,৫০০ টাকার অ্যাডিশনাল ডিসকাউন্ট কুপন দিচ্ছে। এরপর ফোনটি ১০,০০০ টাকায় পকেটস্থ করা যাবে। ফিচারের কথা বললে, এই স্মার্টফোনে একটি ৬.৫ ইঞ্চি এইচডি+ ডিসপ্লে, মিডিয়াটেক হেলিও জি৮৫ এসওসি, ৬,০০০ এমএএইচ ব্যাটারি এবং ৫০ এমপি ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ রয়েছে।

iQOO Z5 5G: ১,০০০ টাকা ছাড়ে ২২,৯৯০ টাকায় কেনা যাবে

আইকো জেড৫ ৫জি বর্তমানে ১,০০০ টাকার অতিরিক্ত ডিসকাউন্ট কুপন সহ পাওয়া যাচ্ছে। এটি কোয়ালকম স্ন্যাপড্রাগন ৭৭৮ ৫জি এসওসি দ্বারা চালিত এবং এতে ৮ জিবি র‌্যাম এবং ১২৮ জিবি ইন্টারনাল স্টোরেজ রয়েছে। এতে ৫,০০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হয়েছে, যা ৪৪ ওয়াট ফ্ল্যাশচার্জ সাপোর্ট করে।

OnePlus Nord 2 (১২ জিবি): কুপন সহ ১,০০০ টাকা অতিরিক্ত ছাড়ের পর ৩৩,৯৯৯ টাকায় উপলব্ধ

ওয়ানপ্লাস নর্ড ২ স্মার্টফোনের ১২ জিবি ভ্যারিয়েন্টে অ্যাডিশনাল ডিসকাউন্ট কুপনের মাধ্যমে অতিরিক্ত ১,০০০ টাকা ছাড়ের সুযোগ মিলবে। এই স্মার্টফোনটিতে ৬.৪ ইঞ্চি ডিসপ্লে রয়েছে এবং এটি মিডিয়াটেক ডাইমেনসিটি ১২০০এসওসি দ্বারা চালিত।

Oppo F17: কুপনের মাধ্যমে ২,০০০ টাকা অতিরিক্ত ডিসকাউন্টের পর ১৪,৯৯০ টাকায় পাওয়া যাবে

চলতি সেলে অপ্পো এফ ১৭ ফোনটি ক্রেতারা অতিরিক্ত ২,০০০ টাকা ছাড় পেতে পারেন। এই স্মার্টফোনে ৬ জিবি র‌্যাম এবং ১২৮ জিবি ইন্টারনাল স্টোরেজ আছে। এছাড়া, এতে রয়েছে কোয়াড রিয়ার ক্যামেরা সেটআপ এবং একটি ৪০১৫ এমএএইচ ব্যাটারি, যা ৩০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করে।

Echo Show 8: ১,০০০ টাকার কুপন ডিসকাউন্টের পর ৮,৯৯৯ টাকায় কেনা যাবে

অ্যামাজন ইকো শো ৮-এ রয়েছে একটি ৮ ইঞ্চি এইচডি স্ক্রিন, ১৩ এমপি ক্যামেরা, স্টিরিও সাউন্ড সহ আরও অনেক কিছু।

OnePlus 8T 5G: ২,০০০ টাকা ডিসকাউন্টের পর ৩৬,৯৯৯ টাকায় উপলব্ধ

চলতি সেলে ওয়ানপ্লাস ৮টি ৫জি ফোনে ২,০০০ টাকার ডিসকাউন্ট কুপন পাওয়া যাবে। স্মার্টফোনটি কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮৬৫এসওসি দ্বারা চালিত এবং পিছনে একটি ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ রয়েছে। এছাড়া, এতে একটি ৪৫০০ এমএএইচ ব্যাটারি বিদ্যমান।

​Samsung Galaxy Watch 4: ২,০০০ টাকার কুপন সহ ২৪,৯৯৯ টাকায় কেনা যাবে

সম্প্রতি লঞ্চ হওয়া স্যামসাং গ্যালাক্সি ওয়াচ ৪-এর ৪৪ মিমি ব্লুটুথ ভ্যারিয়েন্টটির উপর ২,০০০ টাকার ডিসকাউন্ট কুপন পাওয়া যাবে। এটি লেটেস্ট ওয়্যার ওএস ৪ অপারেটিং সিস্টেম দ্বারা চালিত এবং হৃদযন্ত্রের হার পর্যবেক্ষণ, SpO2, বডি কম্পোজিশন সহ আরও একাধিক হেলথ ফিচার মনিটর করতে সক্ষম।

​Dell XPS 9570: ফ্ল্যাট ৫০% এবং অতিরিক্ত ডিসকাউন্ট সহ ৭৭,৩৯৩ টাকায় উপলব্ধ

এই ল্যাপটপটিতে রয়েছে ইন্টেল কোর আই৭ ৮৭৫০এইচ প্রসেসর, ১৬ জিবি র‌্যাম, ৫১২ জিবি স্টোরেজ এবং Nvidia GTX 1050Ti গ্রাফিক্স।

​Asus AIO M241: ১,০০০ টাকা এক্সট্রা কুপন ডিসকাউন্টের পর ৩৮,৩৩৭ টাকায় পাওয়া যাবে

এই অল ইন ওয়ান ডেস্কটপে রয়েছে ২৩.৮ ইঞ্চি ডিসপ্লে, ডুয়াল কোর এএমডি রাইজেন ৩ প্রসেসর, ৪ জিবি র‌্যাম এবং ১টিবি এইচডিডি। এটিতে Windows 10 প্রি-ইনস্টল করা আছে।

​Asus Vivo AiO V222: ১,০০০ টাকা অতিরিক্ত কুপন ডিসকাউন্টের পর ৪৮,৯৯০ টাকায় উপলব্ধ

আসুস-এর এই ডিভাইসটিতে রয়েছে ২১.৫ ইঞ্চি এফএইচডি ডিসপ্লে, ৪ জিবি র‌্যাম এবং এটি ইন্টেল কোর আই৫ প্রসেসর দ্বারা চালিত।

সঙ্গে থাকুন ➥