Realme Narzo 10 আজ বিকাল ৪টে থেকে কিনতে পারবেন, পাবেন একাধিক অফার

Avatar

Published on:

চীনা স্মার্টফোন কোম্পানি রিয়েলমি কয়েকমাস আগে দেশের যুব দের টার্গেট করে Realme Narzo 10 ও Realme Narzo 10A লঞ্চ করেছিল। এই সিরিজের দামি ফোনটি হল রিয়েলমি নারজো ১০। আজ আরও একবার এই ফোনটি কিনতে পারবেন। কোম্পানির ওয়েবসাইট Realme.com ছাড়াও Flipkart থেকে ফোনটি কেনার সুযোগ আছে। আজ Realme Narzo 10 এর সেল শুরু হবে বিকাল ৪ টা থেকে। আপনি যদি ১৫ হাজার টাকার রেঞ্জে কোনো ফোন খুঁজে থাকেন তাহলে এই ফোনটি কিনতে পারেন।

Realme Narzo 10 ফোনে পাবেন কোয়াড রিয়ার ক্যামেরা সেটআপ, মিডিয়াটেক হেলিও জি৮০ প্রসেসর ও ৫,০০০ এমএএইচ ব্যাটারি। এই ফোনের ৪ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজের দাম পড়বে ১১,৯৯৯ টাকা। অফারের কথা বললে, ফ্লিপকার্ট থেকে এই ফোনটি কিনলে ১,০০০ টাকার কুপন পাওয়া যাবে, যা পরবর্তী টিভি কেনার সময় ব্যবহার করা যাবে। ফোনটির নো কস্ট ইএমআই শুরু হয়েছে ১,৩৩৪ টাকা থেকে। আবার Flipkart Axis Bank ও Axis Bank Buzz ক্রেডিট কার্ড গ্রাহকদের ৫ শতাংশ ছাড় দেওয়া হবে।

Realme Narzo 10 স্পেসিফিকেশন:

রিয়েলমি নারজো ১০ ফোনটি ৬.৫ ইঞ্চি ফুল এইচডি প্লাস ডিসপ্লের সাথে এসেছে। যার রেজুলেশন ৭২০ x ১৬০০ পিক্সেল এবং আসপেক্ট রেশিও ২০:৯। মিনি ড্রপ নচ স্টাইলের এই ডিসপ্লের স্ক্রিন টু বডি রেশিও ৮৯.৮ পার্সেন্ট। নারজো ১০ ফোনে ২.৫ডি গরিলা গ্লাস ৩ ব্যবহার করা হয়েছে। প্রসেসরের কথা বললে ফোনটি মিডিয়াটেক হেলিও জি৮০ চিপসেটের সাথে এসেছে। ফোনটি সাদা ও সবুজ রঙে পাওয়া যাবে।

ক্যামেরার কথা বললে নারজো ১০ ফোনের পিছনে আছে কোয়াড ক্যামেরা সেটআপ। যার প্রাইমারি ক্যামেরা এফ/১.৮ অ্যাপারচার সহ ৪৮ মেগাপিক্সেল। এছাড়াও আছে ৮ মেগাপিক্সেল আলট্রা ওয়াইড লেন্স, পোর্ট্রেট মোডের জন্য ২ মেগাপিক্সেল ক্যামেরা ও ২ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর। সেলফির জন্য এই ফোনে ১৬ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা দেওয়া হয়েছে। ক্যামেরায় ৩০ এফপিএস এ ১০৮০ পি ভিডিও শুট করা যাবে।

এই ফোনে ১৮ ওয়াট ফাস্ট চার্জিংয়ের সাথে ৫,০০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হয়েছে। চার্জিংয়ের জন্য এতে পাওয়া যাবে ইউএসবি টাইপ সি পোর্ট। এই ফোনে মাইক্রোএসডি কার্ড ও ২ টি ন্যানো সিম স্লট দেওয়া হয়েছে।

সঙ্গে থাকুন ➥