Realme Narzo 20 ইউজারদের জন্য সুখবর, চলে এল অ্যান্ড্রয়েড ১১ আপডেট

Avatar

Published on:

গতবছর সেপ্টেম্বরে Realme অ্যান্ড্রয়েড ১১ (Android 11) ভিত্তিক রিয়েলমি ইউআই ২.০ (Realme UI 2.0) লঞ্চ করেছিল। এরপর থেকে কোম্পানির বহু ফোনেই এই আপডেট এসেছে। এবার Realme Narzo 20 এর জন্য এই আপডেট আনা হল। নতুন এই আপডেটে ফোনে ডিজিটাল হেলথ ফিচার, ফ্লোটিং উইন্ডো,  ডিপ সি প্রাইভেসি প্ল্যান, আইকন কাস্টোমাইজেশন, থার্ড পার্টি লঞ্চার প্রভৃতি অ্যান্ড্রয়েড ১১ এর নতুন ফিচার যুক্ত হবে।

জানিয়ে রাখি গত নভেম্বরে এই ফোনটি রিয়েলমি ইউআই ২.০ এর বিটা আপডেট পেয়েছিল। তবে এবার ফোনটির জন্য স্টেবল আপডেট এল। এর ফলে Realme Narzo 20 হল Realme X50 Pro এরপর দ্বিতীয় ফোন যেখানে Realme UI 2.0 আপডেট আসলো।

রিয়েলমি নারজো ২০ ফোনের জন্য আসা এই আপডেটের বিল্ড নম্বর RMX2193_11.C.06। আপাতত কিছু ইউজারদের জন্য এই আপডেট রোল আউট করা হয়েছে। কোম্পানির ফোরাম অনুযায়ী, যেসমস্ত ফোনের বিল্ড ভার্সন RMX2193_11.A.25, তারাই এই আপডেট আগে পাবে। সহজ ভাষায় বললে যারা রিয়েলমি ইউআই ২.০ এর বিটা আপডেট ইনস্টল করেছিল, তাদের জন্যই আগে স্টেবল আপডেট রোল আউট করা হয়েছে।

যদিও অন্যান্য ইউজাররাও শীঘ্রই এই আপডেট পেয়ে যাবেন। আপনার ফোনে এই আপডেট এসেছে কিনা তা চেক করার জন্য ফোনের Settings > Software Update স্টেপ ফলো করতে পারেন।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

সঙ্গে থাকুন ➥