শক্তিশালী ব্যাটারির Realme Narzo 30 ফোন কিনতে চান?‌ নতুন দাম জেনে নিন

Avatar

Published on:

বিগত কয়েক মাসে আমরা বেশ কয়েকটি স্মার্টফোন ব্র্যান্ডকে তাদের ডিভাইসের দাম বাড়াতে দেখেছি। সেই পথে হেঁটে এবার নিজের নতুন হ্যান্ডসেটের দাম বাড়িয়ে বসল জনপ্রিয় চীনা স্মার্টফোন কোম্পানি Realme (রিয়েলমি)-ও। Narzo 30 (নারজো ৩০) সিরিজ লঞ্চের কয়েক মাস কাটতে না কাটতেই , সংস্থাটি এই সিরিজের 4G মডেল Realme Narzo 30 4G (রিয়েলমি নারজো ৩০ ৪জি) ফোনের দাম বাড়িয়েছে, যার ফলে এই ফোনের তিনটি র‌্যাম ভ্যারিয়েন্ট কিনতে এখন থেকে ৫০০ টাকা বেশি খরচা হবে। আসুন মূল্যবৃদ্ধির শিকার হওয়া রিয়েলমি নারজো ৩০ ৪জির নতুন দাম বা ফিচার সম্পর্কে বিস্তারিত জেনে নিই…

Realme Narzo 30 4G ফোনের নতুন দাম

৫০০ টাকা দাম বাড়ায়, রিয়েলমি নারজো ৩০ ৪জি স্মার্টফোনের ৪ জিবি র‌্যাম এবং ৬৪ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম এখন ১২,৯৯৯ টাকা হয়েছে। আবার ৬ জিবি/৬৪ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের নতুন দাম হয়েছে ১৩,৯৯৯ টাকা, যেখানে এই ফোনের তৃতীয় ভ্যারিয়েন্ট অর্থাৎ ৬ জিবি/১২৮ জিবি সংস্করণটি কিনতে ১৪,৯৯৯ টাকা দিতে হবে। ইতিমধ্যেই নতুন দাম সহ রিয়েলমি নারজো ৩০ ৪জি এর তিনটি ভ্যারিয়েন্ট সংস্থার অফিসিয়াল ওয়েবসাইট এবং ই-কমার্স ওয়েবসাইট ফ্লিপকার্টে তালিকাভুক্ত হয়েছে।

Realme Narzo 30 4G ফোনের স্পেসিফিকেশন

রিয়েলমি নারজো ৩০ ৪জি ফোনে ১০৭০×২৪০০ পিক্সেলের রেজোলিউশনসহ ৬.৫ ইঞ্চির ফুলএইচডি+ এলসিডি ডিসপ্লে রয়েছে, যার রিফ্রেশ রেট ৯০ হার্টজ। এই ফোনে ব্যবহার করা হয়েছে, মালি জি৭৬ জিপিইউ গ্রাফিক্স সহ মিডিয়াটেক হেলিও জি৯৫ প্রসেসর। পাওয়ার ব্যাকআপের জন্য রয়েছে ৫,০০০ এমএএইচ ব্যাটারি এবং ৩০ ওয়াট ফাস্ট চার্জিং প্রযুক্তি।

Realme Narzo 30 4G হ্যান্ডসেটটির ফ্রন্ট প্যানেলে একটি পাঞ্চ-হোল কাটিংয়ের মধ্যে ১৬ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা দেখা যাবে। আবার এতে রিয়ার ক্যামেরা হিসেবে থাকবে ৪৮ মেগাপিক্সেলের প্রাইমারি সেন্সর এবং ২ মেগাপিক্সেলের দুটি লেন্স। এছাড়াও, কানেক্টিভিটির জন্য এই ফোনে 4G VoLTE, ২.৪/৫ গিগাহার্টজ ওয়াইফাই ৮০২.১১ এ/বি/জি/এন/এসি, ব্লুটুথ ৫.০, এনএফসি, জিপিএস/ এ-জিপিএস এবং গ্লোনাসের মত অপশন পাওয়া যাবে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

সঙ্গে থাকুন ➥