Realme Narzo 50A 4G শীঘ্রই ভারতে লঞ্চ হতে চলেছে, আসছে না Narzo 40 সিরিজ

Avatar

Published on:

Realme Narzo 50A 4G শীঘ্রই ভারতে লঞ্চ হতে পারে। এই ফোনটি ভারতের ব্যুরো অফ ইন্ডিয়ান স্ট্যান্ডার্ডস (BIS)-র ছাড়পত্র লাভ করেছে। পাশাপাশি Realme Narzo 50A 4G কে থাইল্যান্ডের NBTC সার্টিফিকেশন সাইটেও দেখা গেছে। তবে অবাক করার মতো বিষয়ে এই যে, চলতি বছরের শুরুতে Realme ভারত সহ বিভিন্ন মার্কেটে Narzo 30A, Narzo 30, Narzo 30 5G, এবং Narzo 30 Pro 5G স্মার্টফোন লঞ্চ করেছিল। ফলে স্বাভাবিকভাবে Narzo 30-র পর Narzo 40 সিরিজ আসার কথা। কিন্তু Realme সম্ভবত Narzo 40 সিরিজের বদলে Narzo 50 সিরিজ আনতে চলেছে।

Realme Narzo 50A 4G পেল BIS এবং NBTC সার্টিফিকেশন

রিয়েলমি নারজো ৫০এ ৪জি ফোনকে RMX3430 মডেল নম্বর সহ ভারতের ব্যুরো অফ ইন্ডিয়ান স্ট্যান্ডার্ডস (BIS) এবং থাইল্যান্ডের ন্যাশনাল ব্রডকাস্টিং এন্ড টেলিকমিউনিকেশন কমিশন (NBTC) সার্টিফিকেশন সাইটে দেখা যায়। বিআইএস থেকে ফোনটির কোনো স্পেসিফিকেশন জানা যায়নি। তবে এনবিটিসি নিশ্চিত করেছে যে, রিয়েলমি নারজো ৫০এ ৪জি ফোনটি 4G LTE কানেক্টিভিটি সহ আসবে।

Realme Narzo 40 সিরিজ লঞ্চ হবে না?

রিয়েলমি কে আমরা বরাবরই ‘4’ সংখ্যাটি এড়িয়ে যেতে দেখছি। কারণ জানা না গেলেও Realme X4 / X40 নামে কোনো ফোন লঞ্চ করেনি চীনা স্মার্টফোন ব্র্যান্ডটি। যদিও তার পরিবর্তে X7 সিরিজ আনা হয়েছে। ফলে মনে হচ্ছে এবারও Realme Narzo 40 সিরিজের পরিবর্তে Realme Narzo 50 সিরিজ লঞ্চ হবে।

Realme Narzo 50 সিরিজে থাকতে পারে এই মডেলগুলি

যদিও এব্যাপারে নিশ্চিত কোনো তথ্য নেই, তবে আমাদের অনুমান রিয়েলমি নারজো ৫০ সিরিজের অধীনে নারজো ৩০ সিরিজের মত তিনটি ফোন লঞ্চ করা হতে পারে – Narzo 50A, Narzo 50, এবং Narzo 50 Pro। আবার ফোনগুলি 4G এবং 5G ভ্যারিয়েন্টে বাজারে পাওয়া যেতে পারে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

সঙ্গে থাকুন ➥