Realme Narzo 50A Prime এবার ভারতে আসছে, 30 এপ্রিল লঞ্চের সম্ভাবনা

Avatar

Published on:

রিয়েলমি গত মাসে ইন্দোনেশিয়ার বাজারে লঞ্চ করেছে তাদের Narzo সিরিজের Realme Narzo 50A Prime স্মার্টফোনটি। এই ডিভাইসটি UNISOC T612 প্রসেসর, ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা এবং ৫,০০০ এমএএইচ ব্যাটারি সহ এসেছে। আবার এতে রয়েছে সর্বাধিক ৪ জিবি র‍্যাম এবং আইপিএস এলসিডি ডিসপ্লে। যদিও সংস্থার তরফে অন্যান্য বাজারে কবে এই হ্যান্ডসেটটি লঞ্চ হবে সে সম্পর্কে নিশ্চিতভাবে কিছু জানানো হয়নি। তবে এবার এক পরিচিত টিপস্টার দাবি করেছেন, চলতি মাসের শেষের দিকেই ভারতীয় বাজারে আত্মপ্রকাশ করবে Realme Narzo 50A Prime।

Realme Narzo 50A Prime ভারতে আসছে এমাসেই

টিপস্টার পারস গুগলানি, তার একটি টুইটার বার্তায় জানিয়েছেন, রিয়েলমি নার্জো ৫০এ প্রাইম আগামী ৩০ এপ্রিল ভারতীয় বাজারে লঞ্চ হবে।

এই আসন্ন রিয়েলমি ডিভাইসটি দুটি কালার এবং দুটি স্টোরেজ ভ্যারিয়েন্টে আসবে বলে জানা গেছে। আশা করা যায় ভারতে ফোনটি ৪ জিবি র‍্যাম + ৬৪ জিবি স্টোরেজ এবং ৪ জিবি র‍্যাম + ১২৮ জিবি স্টোরেজ- এই দুটি ভ্যারিয়েন্টে পাওয়া যাবে, কারণ এটি একই মেমরি কনফিগারেশনে ইন্দোনেশিয়ার বাজারেও লঞ্চ করা হয়েছে। আবার আপকামিং রিয়েলমি নার্জো ৫০এ প্রাইম ফ্ল্যাশ ব্ল্যাক এবং ফ্ল্যাশ ব্লু – এই দুই কালার অপশনে ভারতের বাজার উপলব্ধ হবে বলে মনে করা হচ্ছে।

রিয়েলমি নার্জো ৫০এ প্রাইম- এর স্পেসিফিকেশন (Realme Narzo 50A Prime Specifications)

গত ২২ মার্চ ইন্দোনেশিয়ায় লঞ্চ হওয়া রিয়েলমি নার্জো ৫০এ প্রাইম-এ ৬.৬ ইঞ্চির আইপিএস এলসিডি ডিসপ্লে আছে, যা ফুল-এইচডি+ রেজোলিউশন, ৬০০ নিট পিক ব্রাইটনেস, ৯০.৭ % স্ক্রিন-টু-বডি রেশিও এবং ২০:৯ অ্যাসপেক্ট রেশিও অফার করে। ডিভাইসটি ইউনিসক টি৬১২ চিপসেট দ্বারা চালিত। এতে ৪ জিবি র‍্যাম এবং ৬৪ জিবি/১২৮ জিবি স্টোরেজ পাওয়া যাবে।

ফটোগ্রাফির জন্য, Realme Narzo 50A Prime-এর ব্যাক প্যানেলে অবস্থিত ট্রিপল ক্যামেরা সেটআপের মধ্যে ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি সেন্সর, ২ মেগাপিক্সেলের পোর্ট্রেট ব্ল্যাক অ্যান্ড হোয়াইট লেন্স এবং একটি ২ মেগাপিক্সলের ম্যাক্রো ক্যামেরা উপস্থিত রয়েছে। আর ফোনের সামনে সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য ৮ মেগাপিক্সেলের সেলফি স্ন্যাপার বর্তমান।

পাওয়ার ব্যাকআপের জন্য, Realme Narzo 50A Prime-এ ১৮ ওয়াট চার্জিং সাপোর্ট সহ একটি ৫,০০০ এমএএইচ ব্যাটারি ব্যবহার করা হয়েছে। এতে চার্জিংয়ের জন্য একটি ইউএসবি টাইপ-সি পোর্ট এবং অডিওর জন্য একটি ৩.৫ মিলিমিটারের হেডফোন জ্যাক মিলবে। নিরাপত্তার জন্য, এই স্মার্টফোনে রয়েছে সাইড-ফেসিং ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার। Realme Narzo 50A Prime অ্যান্ড্রয়েড ১১ ভিত্তিক রিয়েলমি ইউআই আর (Realme UI R) কাস্টম স্কিনে রান করে।

সঙ্গে থাকুন ➥