Realme Pad Mini লঞ্চের দুয়ারে দাঁড়িয়ে, থাকবে 6400mAh ব্যাটারি ও 18W ফাস্ট চার্জিং সাপোর্ট

Avatar

Published on:

বিগত কয়েকদিন ধরেই জল্পনা চলছে যে চীনা সংস্থা রিয়েলমি তাদের নতুন Realme Pad Mini ট্যাবলেটের ওপর কাজ করছে এবং এটি শীঘ্রই বাজারে পা রাখতে পারে। আর এবার এই আপকামিং অ্যান্ড্রয়েড ট্যাবলেটটিকে মার্কিন যুক্তরাষ্ট্রের ফেডারেল কমিউনিকেশন কমিশন (FCC)-এর সার্টিফিকেশন সাইটে স্পট করে হয়েছে। এই সাইটের লিস্টিং থেকে Realme Pad Mini-এর ব্যাটারির ক্ষমতা ও ফাস্ট চার্জিং স্পিড সম্পর্কে জানতে পারা গেছে।

Realme Pad Mini পেল FCC-এর সার্টিফিকেশন

রিয়েলমি প্যাড মিনি-এর নাম থেকেই অনুমান করা যায়, এই আসন্ন ট্যাবলেটটি সম্ভবত গত বছর ভারত, চীন সহ আরও বেশকিছু মার্কেটে লঞ্চ হওয়া রিয়েলমি প্যাডের একটি কাটডাউন সংস্করণ হিসেবে বাজারে আসতে চলেছে। এর আগে, এই মডেলটির প্রত্যাশিত লঞ্চের টাইমলাইন সহ বেশ কয়েকটি প্রধান স্পেসিফিকেশন প্রকাশ্যে এসেছিল। এবার, রিয়েলমি প্যাড মিনি এফসিসি সার্টিফিকেশন ডেটাবেসে উপস্থিত হয়েছে, যা এর কিছু বৈশিষ্ট্য প্রকাশ করার পাশাপাশি আসন্ন লঞ্চের দিকেও ইঙ্গিত দিয়েছে।

আসন্ন ট্যাবলেটটি RMP2105 মডেল নম্বর সহ ফেডারেল কমিউনিকেশন কমিশন (FCC)- এর সাইটে তালিকাভুক্ত হয়েছে। এর সাথে, তালিকা থেকে জানা গেছে যে, রিয়েলমি প্যাড মিনি একটি বড় ৬,৪০০ এমএএইচ ব্যাটারি সহ আসবে, যেটিতে ১৮ ওয়াট ফাস্ট চার্জিং স্পিড সাপোর্ট করবে। এই ফাস্ট চার্জিং রেটটি এর আগেই টিইউভি রাইনল্যান্ড (TÜV Rheinland) ডেটাবেসেও নিশ্চিত করা হয়েছিল। জানিয়ে রাখি, রিয়েলমি প্যাড ১৮ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট সহ ৭,১০০ এমএএইচ ব্যাটারির সাথে লঞ্চ হয়েছে। ব্যাটারি ছাড়াও, এফসিসি তালিকাটি আরও প্রকাশ করেছে যে, রিয়েলমি প্যাড মিনি-তে এলটিই সংযোগ এবং ডুয়েল ব্যান্ড ওয়াইফাই সাপোর্ট করে।

উল্লেখ্য, এফসিসি-তে থাকা চিত্রটি Realme Pad Mini- এর কার্ভড এজ ও রিয়ার ক্যামেরা সেটআপটি দেখিয়েছে। আগেই একটি রিপোর্ট থেকে জানা গেছে, Realme Pad Mini-তে ৮.৭ ইঞ্চির ডিসপ্লে থাকতে পারে, যা হয় একটি টিএফটি বা আইপিএস এলসিডি প্যানেল হতে পারে। পারফরম্যান্সের জন্য, এই আপকামিং ডিভাইসে ইউনিসক টি৬১৬ (Unisoc T616) চিপসেটটি ব্যবহার করা হতে পারে এবং Realme Pad Mini ট্যাবে ৪ জিবি র‍্যাম এবং ৬৪ জিবি স্টোরেজ পাওয়া যেতে পারে। ট্যাবটির পিছনে একটি ৮ মেগাপিক্সেলের ক্যামেরা রয়েছে বলে মনে করা হচ্ছে আর সামনে একটি ৫ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা উপস্থিত থাকবে বলে আশা করা হচ্ছে। এটি অ্যান্ড্রয়েড ১১ অপারেটিং সিস্টেমে রান করতে পারে। Realme Pad Mini সম্ভবত সাশ্রয়ী মূল্যেই বাজারে পা রাখবে।

সঙ্গে থাকুন ➥