Realme Pad, Realme 8i, Realme 8s আর কিছুক্ষণের মধ্যে ভারতে লঞ্চ হচ্ছে, দাম ও ফিচার জেনে নিন

Avatar

Published on:

Realme Pad, Realme 8i, Realme 8s, Realme Cobble ও Realme Pocket আজ অর্থাৎ ৯ সেপ্টেম্বর ভারতে লঞ্চ হতে চলেছে। এরমধ্যে কোম্পানির প্রথম ট্যাবলেট হিসেবে আসছে Realme Pad। আবার Realme 8 সিরিজের নতুন ফোন হিসেবে বাজারে পা রাখবে‌ Realme 8i ও Realme 8s। এই তিনটে ডিভাইসেই পাওয়া যাবে মিডিয়াটেক প্রসেসর। অন্যদিকে Realme Cobble ও Realme Pocket হল পোর্টেবল ব্লুটুথ স্পিকার। আসুন প্রোডাক্টগুলি কখন ও কত দামে লঞ্চ হতে পারে জেনে নিই…

Realme Pad, Realme 8i, Realme 8s ভারতে কখন লঞ্চ হবে

রিয়েলমি প্যাড, রিয়েলমি ৮ আই ও রিয়েলমি ৮ এস আজ দুপুর সাড়ে বারোটায় ভারতে লঞ্চ হবে। কোম্পানি এর জন্য একটি অনলাইন লঞ্চ ইভেন্টের আয়োজন করেছেন। এই ইভেন্ট রিয়েলমির অফিশিয়াল ইউটিউব চ্যানেল থেকে দেখা যাবে। এছাড়াও আপনি নিচে দেওয়া ভিডিও লিংক থেকে রিয়েলমি ইভেন্ট লাইভস্ট্রিম দেখতে পারবেন।

Realme Pad, Realme 8i, Realme 8s এর ভারতে দাম (সম্ভাব্য)

কোম্পানি তরফ এখনও আজ লঞ্চ হতে চলা কোনো প্রোডাক্টের দাম জানানো হয়নি। তবে টিপস্টার মারফত খবর, রিয়েলমি প্যাড এর ৪জি+ওয়াই-ফাই ভ্যারিয়েন্টের দাম রাখা হবে ১৯,৯৯৯ টাকা।

আবার রিয়েলমি ৮ আই এর ৪ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজের ইউরোপে দাম থাকবে ১৭,৩০০ টাকা। ভারতে ফোনটি ৪,০০০-৫,০০০ টাকা কমে আসতে পারে।

অন্যদিকে রিয়েলমি ৮ এস এর ভারতে দাম শুরু হতে পারে ১৫,৯৯৯ টাকা থেকে। যেখানে পোর্টেবল ব্লুটুথ স্পিকার দুটির মূল্য ২,০০০ টাকার কম রাখা হবে বলে অনুমান করা হচ্ছে।

Realme Pad স্পেসিফিকেশন (সম্ভাব্য)

কোম্পানির তরফে নিশ্চিত করা হয়েছে Realme Pad ১০.৪ ইঞ্চি WUXGA+ (২,০০০x ১,২০০ পিক্সেল) ডিসপ্লে সহ আসবে। এর স্ক্রিন-টু- বডি রেশিও হবে ৮২.৫ শতাংশ। আবার Realme Pad ট্যাবে ব্যবহার করা হবে মিডিয়াটেক হেলিও জি৮০ প্রসেসর। পাওয়ার ব্যাকআপের জন্য এতে ১৮ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট সহ ৭,১০০ এমএএইচ ব্যাটারি থাকতে পারে। ট্যাবটির সামনে ও পিছনে ৮ মেগাপিক্সেল ক্যামেরা দেওয়া হবে।

Realme 8i স্পেসিফিকেশন (সম্ভাব্য)

Realme 8i ফোনে থাকতে পারে ১২০ হার্টজ রিফ্রেশ রেটের ৬.৫৯ ইঞ্চির ফুল এইচডি+ ডিসপ্লে, মিডিয়াটেক হেলিও জি৯৬ প্রসেসর, ৬ জিবি পর্যন্ত র‌্যাম, ১২৮ জিবি স্টোরেজ, ৫০ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা সহ ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ, ১৬ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা। ফোনটি সাইড মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর ও ৫,০০০ এমএএইচ ব্যাটারি সহ আসবে। এতে ১৮ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে।

Realme 8s স্পেসিফিকেশন

Realme 8s ফোনটি ৯০ হার্টজ রিফ্রেশ রেটযুক্ত ৬.৫ ইঞ্চি এলসিডি ডিসপ্লে, মিডিয়াটেক ডাইমেনসিটি ৮১০ প্রসেসর, ৮ জিবি পর্যন্ত র‌্যাম ও‌ ১২৮ জিবি ইন্টারনাল মেমোরি সহ আসতে পারে।

এছাড়া Realme 8s 5G ফোনে পাওয়া যেতে পারে ১৬ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা, ৬৪ মেগাপিক্সেল ট্রিপল রিয়ার ক্যামেরা, ৩৩ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট সহ ৫,০০০ এমএএইচ ব্যাটারি ও সাইড মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

সঙ্গে থাকুন ➥