Realme V21 5G নামে লঞ্চ হবে বহুচর্চিত Realme RMX3125, কী ফিচার অফার করবে জেনে নিন

Avatar

Published on:

গত মাসে চীনের TENAA অথোরিটির সাইটে Realme RMX3125 নামে একটি নতুন রিয়েলমি স্মার্টফোনকে দেখা গিয়েছিল। TENAA-র লিস্টিং থেকে ডিভাইসটির ডিজাইন ও স্পেসিফিকেশনগুলিও সামনে এসেছিল। কিন্তু কী নামে এটি বাজারে আসবে, তার কোনও ধারণা পাওয়া যায়নি। তবে RMX3125 ফোনটি Realme V21 5G নামে আসতে পারে বলে এখন জল্পনা শোনা যাচ্ছে।

জনৈক এক চাইনিজ টিপস্টারের দাবি, RMX3125, এই বছরের মার্চে লঞ্চ হওয়া Realme V11 5G-এর আপগ্রেড ভার্সন হিসেবে লঞ্চ হবে। যেহেতু Realme V3 5G ও Realme V5 5G-এর সাক্সেসর Realme V13 5G ও Realme V15 5G পরিচয়ে বাজারে এসেছে, তাই এ ক্ষেত্রে Realme V11 5G-এর আপগ্রেড ভার্সন Realme V21 5G হিসেবে লঞ্চ করা হবে বলে অনুমান ওই টিপস্টারের।

Realme RMX3125 স্পেসিফিকেশন

Realme RMX3125 মডেল নম্বরের স্মার্টফোনে ৬.৫ ইঞ্চি ডিসপ্লে থাকবে, যা এইচডি প্লাস (৭২০x১৬০০ পিক্সেল) রেজোলিউশন অফার করবে। ফোনটির আয়তন ১৬৩.৯x৭৫.৭x৮.৪ মিমি এবং ওজন ১৮৯ গ্রাম।

২.৪ গিগাহার্টজ ৫জি প্রসেসর দ্বারা চালিত এই ফোন। ৪ জিবি/৬ জিবি/৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি / ২৫৬ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টে আসতে পারে ফোনটি পাওয়া যেতে পারে। সেইসঙ্গে থাকবে মাইক্রোএসডি কার্ড সাপোর্ট।

Realme RMX3125-এর ব্যাক প্যানেলে রয়েছে ১৩ মেগাপিক্সেল + ২ মেগাপিক্সেল ডুয়েল ক্যামেরা সেটআপ। পাওয়ার ব্যাকআপের জন্য ফোনে ৪,৯৮০ এমএএইচ ব্যাটারি থাকছে। এটি ফাস্ট চার্জিং সাপোর্ট করবে কি না, সে বিষয়ে কিছু জানা যায়নি।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

সঙ্গে থাকুন ➥