লোভনীয় অফারের সাথে কিনুন Realme 8 সহ বিভিন্ন স্মার্টফোন, চলছে Realme Summer Sale

Avatar

Published on:

Realme Summer Sale 2021: ই-কমার্স সাইটগুলির পাশাপাশি, স্মার্টফোন কোম্পানিগুলিও মাঝে মাঝেই তাদের প্রোডাক্টের বিক্রি বাড়াতে সেলের আয়োজন করে থাকে। সেই রীতি বজায় রেখে, চীনা স্মার্টফোন ব্রান্ড, Realme একটি নতুন সেলের ঘোষণা করেছে, যার নাম Realme Summer Sale 2021। এই রিয়েলমি সেলে, বাজেট-রেঞ্জ থেকে শুরু করে মিড-রেঞ্জ পর্যন্ত উপলব্ধ একাধিক হ্যান্ডসেটে ওপর দেওয়া হচ্ছে ভারী ডিসকাউন্ট। সেক্ষেত্রে, আজ আমরা এমন কয়েকটি রিয়েলমি স্মার্টফোনের সম্পর্কে আপনাদের জানাবো, যেগুলিকে সেলের দৌলতে অতিশয় কম টাকায় কিনে নিতে পারবেন আপনারা। জানিয়ে রাখি, সংস্থাটির অফিসিয়াল ওয়েবসাইটে ইতিমধ্যেই এই সেলটি শুরু হয়ে গিয়েছে এবং এটি শেষ হচ্ছে আগামী ১৬ই জুন।

কী কী অফার পাওয়া যাবে ‘Realme Summer Sale 2021’ সেলে?

আগেই বলেছি, রিয়েলমি তাদের এই সেলে ডিসকাউন্টের পাশাপাশি বেশ কয়েকটি লোভনীয় অফারও দিচ্ছে। সেক্ষেত্রে, যেসকল গ্রাহকেরা নূন্যতম ১২,৯৯৯ টাকার শপিং করবেন তারা যদি খরিদ্দারীর সময় Mobikwik অ্যাপের মাধ্যমে পেমেন্ট করেন, তাহলে তারা ৪০০ টাকার ফ্ল্যাট ক্যাশব্যাক পেয়ে যাবেন। এর জন্য তাদের পেমেন্ট পেজে KWIK400 কোডটিকে এন্টার করতে হবে। অন্যদিকে, Freecharge অ্যাপের সাহায্যে পেমেন্ট করলে পাওয়া যাবে ৭৫ টাকার ক্যাশব্যাক। এর জন্য গ্রাহকদের নূন্যতম ২,০০০ টাকার শপিং করতে হবে।

সেরা ডিলস যুক্ত কয়েকটি Realme স্মার্টফোনের তালিকা:

Realme 8 4G:

রিয়েলমি ব্র্যান্ডের এই মিড-রেঞ্জের স্মার্টফোনটিতে, হেলিও জি৯৫ গেমিং প্রসেসর, ৬৪ মেগাপিক্সেলের কোয়াড রিয়ার ক্যামেরা, ৫,০০০ এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারি এবং আল্ট্রা-ফাস্ট ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর বর্তমান। জানিয়ে রাখি, এই সেলে Realme 8 4G ফোনটির তিনটি স্টোরেজ ভ্যারিয়েন্টের ক্ষেত্রেই ৫০০ টাকার ডিসকাউন্ট দেওয়া হচ্ছে। সেক্ষেত্রে, ডিসকাউন্টের পর এই ফোনটির, ৪ জিবির ভ্যারিয়েন্টটিকে ১৪,৪৯৯ টাকায়, ৬ জিবির ভ্যারিয়েন্টটিকে ১৫,৪৯৯ টাকায় এবং ৮ জিবির ভ্যারিয়েন্টটিকে ১৬,৪৯৯ টাকায় কিনে নেওয়া যাবে।

Realme 7 Pro:

৬৫ ওয়াট সুপার ডার্ট চার্জিং টেকনোলজি এবং ৬৪ মেগাপিক্সেলের কোয়াড রিয়ার ক্যামেরা সেটআপ সহ আসা এই রিয়েলমি স্মার্টফোনটিতে ৪,৫০০ এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারি এবং ৬.৪ ইঞ্চির সুপার অ্যামোলেড ডিসপ্লে রয়েছে। অফারের কথা বললে, Realme 7 Pro স্মার্টফোনটির দুটি ভ্যারিয়েন্টের ক্ষেত্রেই গ্রাহকেরা পেয়ে যাবেন ফ্ল্যাট ৪,০০০ টাকার ডিসকাউন্ট। সেক্ষেত্রে, ডিসকাউন্টের পর ফোনটির, ৬ জিবি এবং ৮ জিবি র‌্যাম যুক্ত ভ্যারিয়েন্টকে যথাক্রমে ১৫,৯৯৯ টাকায় এবং ১৭,৯৯৯ টাকায় পকেটস্থ করা যাবে।

Realme Narzo 30A:

উক্ত Realme Narzo 30A স্মার্টফোনটি, হেলিও জি৮৫ গেমিং প্রসেসর এবং ৬,০০০ এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারির সাথে সজ্জিত হয়ে এসেছে। অফার হিসাবে, এই হ্যান্ডসেটটির দুটি ভ্যারিয়েন্টের ক্ষেত্রেই ৫০০ টাকার ডিসকাউন্ট দেওয়া হচ্ছে। ফলে ডিসকাউন্টের পর ফোনটির, ৩ জিবি এবং ৪ জিবি র‌্যাম যুক্ত ভ্যারিয়েন্ট দুটিকে যথাক্রমে, ৮,৪৯৯ টাকা এবং ৯,৪৯৯ টাকা খরচ করে কিনে নেওয়া যাবে।

Realme Narzo 30 Pro 5G:

ফিচার হিসাবে রিয়েলমি -এর এই ৫জি স্মার্টফোনটিতে, ১২০ হার্টজ আলট্রা স্মুথ ডিসপ্লে, ৫,০০০ এমএএইচ ক্যাপাসিটির শক্তিশালী ব্যাটারি, মিডিয়াটেক ডাইমেনসিটি ৮০০ইউ চিপসেট এবং ১৬ মেগাপিক্সেলের একটি সেলফি ক্যামেরা বর্তমান। সংস্থাটি সেলে তাদের এই ৫জি কানেক্টিভিটির ফোনটির ক্ষেত্রে, ১,৫০০ টাকার ডিসকাউন্ট দিচ্ছে। ফলে ডিসকাউন্টের পর হ্যান্ডসেটটির, ৬ জিবি র‌্যাম যুক্ত ভ্যারিয়েন্টটিকে ১৫,৪৯৯ টাকায় এবং ৮ জিবি র‌্যাম যুক্ত ভ্যারিয়েন্টটিকে ১৮,৪৯৯ টাকায় পাওয়া যাবে।

Realme X3 Superzoom:

এই স্মার্টফোনটির বিশেষত্ব হলো এর ফাস্ট চার্জিং টেকনোলজি। এতে রয়েছে ৩০ ওয়াট ডার্ট চার্জ সাপোর্ট সহ একটি ৪,২০০ এমএএইচ পাওয়ারের ব্যাটারি, যা ফোনটিকে মাত্র ৫৫ মিনিটেই ফুল চার্জ করার ক্ষমতা রাখে। ক্যামেরা সেটআপের কথা বললে, এতে ৬৪ মেগাপিক্সেলের কোয়াড ক্যামেরা সেটআপ আছে, যা ৬০ এক্স (60x) সুপার জুম সাপোর্ট করে। এছাড়া, ফাস্ট পারফরম্যান্স ও মাল্টিটাস্কিং -এর জন্য এই হ্যান্ডসেটটিকে স্ন্যাপড্রাগন ৮৫৫+ চিপসেটের সাথে আনা হয়েছে।সেলে ৬,০০০ টাকার ফ্ল্যাট ডিসকাউন্টের পর ফোনটির, ৮ জিবি র‌্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের জন্য ২১,৯৯৯ টাকা, ৮ জিবি র‌্যাম এবং ২৫৬ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের জন্য ২৩,৯৯৯ টাকা, আর ১২ জিবি র‌্যাম এবং ২৫৬ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের জন্য ২৬,৯৯৯ টাকা খসাতে হবে গ্রাহকদের।

Realme X7 5G:

মিডিয়াটেক ডাইমেনসিটি ৮০০ইউ চিপসেট, ৬৪ মেগাপিক্সেলের ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ এবং ৪,৩০০ এমএএইচ ক্যাপাসিটির শক্তিশালী ব্যাটারির সাথে আসা রিয়েলমি -এর এই মিড-রেঞ্জের স্মর্টফোনটির দুটি ভ্যারিয়েন্টের ওপরই ফ্ল্যাট ২,০০০ টাকার ডিসকাউন্ট দেওয়া হচ্ছে। সেক্ষেত্রে, ডিসকাউন্টের পর ফোনটির, ৬ জিবি ভ্যারিয়েন্টের বিক্রয় মূল্য, ১৭,৯৯৯ টাকায় এবং ৮ জিবি ভ্যারিয়েন্টের বিক্রয় মূল্য, ১৯,৯৯৯ টাকায় গিয়ে দাঁড়িয়েছে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

সঙ্গে থাকুন ➥