Realme Summer Sale: রিয়েলমির বেস্ট সেলিং ফোনের উপর বাম্পার অফার, সুযোগ হাতছাড়া করবেন না

Avatar

Published on:

Realme Summer Sale : স্মার্টফোন নির্মাতা সংস্থাগুলি গ্রাহক-বেসকে আকৃষ্ট করতে সাশ্রয়ী মূল্যে হ্যান্ডসেট লঞ্চ করার পাশাপাশি, সেলের আয়োজন বা নিত্যনতুন স্কিম নিয়ে আসে। সেই রীতি বজায় রেখে Realme সম্প্রতি ‘Summer Sale’ নামক একটি নতুন সেলের আয়োজন করলো। এই সেলটি আজ অর্থাৎ ৯ই জুন থেকে শুরু হয়েছে এবং ১৩ই জুন পর্যন্ত লাইভ থাকবে। এই সময়কালে, সংস্থাটির ‘বেস্ট সেলিং’ স্মার্টফোনগুলিকে ডিসকাউন্টের সাথে বিক্রি করা হবে। শুধু তাই নয়, সাথে ক্যাশব্যাক ও ব্যাঙ্ক অফারও উপলব্ধ থাকছে। তাই আপনিও যদি একটি নতুন ফোন কেনার পরিকল্পনা করে থাকেন, তবে আমাদের এই প্রতিবেদন থেকে Realme Summer Sale-এ উপলব্ধ অফারগুলি সম্পর্কে বিশদে জেনে নিন।

Realme Summer Sale -এ স্মার্টফোনের সাথে উপলব্ধ অফারের তালিকা

Realme C35: সংস্থার একটি অন্যতম সেরা বাজেট স্মার্টফোন হল রিয়েলমি সি৩৫। এই ফোনের ৪ জিবি র‌্যাম এবং ৬৪ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টকে ডিসকাউন্টের সাথে মাত্র ১১,৯৯৯ টাকায় কেনা যাবে। আর আপনারা যদি MobiKwik অ্যাপের মাধ্যমে পেমেন্ট করেন, তাহলে ২৫০ টাকার ক্যাশব্যাক অফার করা হবে।

Realme 9: রিয়েলমি ৯ স্মার্টফোনের সাথেও ডিসকাউন্ট ও অফার উপলব্ধ। সেক্ষেত্রে, ফোনটির ৬ জিবি র‌্যাম ও ১২৯ জিবি স্টোরেজ অপশনের দাম ১৭,৯৯৯ টাকা। কিন্তু, উক্ত মডেলটিকে যদি প্রিপেইড অর্ডার করা হয়, তবে ১,০০০ টাকার ডিসকাউন্ট দেওয়া হবে। MobiKwik অ্যাপ ব্যবহার করে পেমেন্ট করলে ২৫০ টাকার ক্যাশব্যাক অফার করা হবে। আর, ICICI ব্যাংকের কার্ডধারীরা ফোনটি কিনলে পাবেন ফ্লাট ৫% ইনস্ট্যান্ট ক্যাশব্যাক।

Realme C11 2021: ২০২১ সালে লঞ্চ হওয়া রিয়েলমি সি১১ স্মার্টফোনের ২ জিবি র‌্যাম এবং ৩২ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টকে রিয়েলমি আয়োজিত সেলে মাত্র ৭,৪৯৯ টাকায় তালিকাভুক্ত করা হয়েছে। এটিকে প্রিপেইড অর্ডার করলে ৫০০ টাকা অফ পাওয়া যাবে। আবার, MobiKwik অ্যাপ থেকে পেমেন্ট করলে ২৫০ টাকার ক্যাশব্যাক দেওয়া হবে। এছাড়া ICICI ব্যাংকের কার্ডধারীদের ছাড় দেওয়া হবে।

Realme Summer Sale -এ এই প্রোডাক্টগুলির সাথেও দেওয়া হচ্ছে ডিসকাউন্ট

Realme Pocket Bluetooth Speaker 3W : এই ব্লুটুথ স্পিকারটির আসল দাম ১,০৯৯ টাকা। তবে, চলমান রিয়েলমি সামার সেলে এটিকে ডিসকাউন্টের সাথে মাত্র ৭৯৯ টাকায় খরিদ করা যাবে।

Realme Buds Q2 Neo : এই অডিও প্রোডাক্ট ২০০ টাকা ছাড়ের সাথে মাত্র ১,৩৯৯ টাকায় পকেটস্থ করে নেওয়া যাবে। জানিয়ে রাখি, রিয়েলমি বাডস কিউ২ নিও -এর আসল দাম ১,৫৯৯ টাকা।

Realme Buds Wireless : রিয়েলমির এই ওয়্যারলেস ইয়ারবাডকে সীমিত সময়ের জন্য ১,৭৯৯ টাকার পরিবর্তে ১,৫৯৯ টাকায় উপলব্ধ করা হয়েছে সেলে।

উল্লেখিত স্মার্টফোন তথা অন্যান্য ডিভাইসগুলি বাদেও, একাধিক সেগমেন্টের নানাবিধ প্রোডাক্টের সাথে ভারী ডিসকাউন্ট দেওয়া হচ্ছে ‘রিয়েলমি সামার’ সেলে। আপনারা, সংস্থার অফিসিয়াল ওয়েবসাইটে গিয়ে যাবতীয় অফার সম্পর্কে খুঁটিনাটি জেনে নিতে পারেন।

সঙ্গে থাকুন ➥