২৩ জুন ভারতে লঞ্চ হচ্ছে Realme TechLife Watch R100 স্মার্টওয়াচ, একবার চার্জে চলবে ৭ দিন

Avatar

Published on:

Realme সংস্থাটি ঘোষণা করেছে, খুব শীঘ্রই ভারতীয় বাজারে আসতে চলেছে তাদের নতুন Realme TechLife Watch R100 স্মার্টওয়াচ। আগামী ২৩ জুন অফিসিয়ালি এটি ভারতীয় বাজারে পা রাখবে বলেও সংস্থার তরফে নিশ্চিত করা হয়েছে। ব্লুটুথ কলিং ফিচার সমর্থনকারী এই ঘড়িটিতে দেওয়া হয়েছে গোলাকৃতির ডিসপ্লে। শুধু তাই নয়, একক চার্জে এর ব্যাটারি ৭ দিন পর্যন্ত পাওয়ার ব্যাকআপ দিতে পারবে। চলুন আপকামিং Realme TechLife Watch R100 স্মার্টওয়াচ সম্পর্কে কি কি তথ্য সামনে এসেছে জেনে নেওয়া যাক।

Realme TechLife Watch R100 স্মার্টওয়াচের ফিচার (সম্ভাব্য)

রিয়েলমি টেকলাইফ ওয়াচ আর১০০ স্মার্টওয়াচটির ডিজাইন প্রসঙ্গে বলতে গেলে, এটি গোলাকার অ্যালুমিনিয়াম বডি ডিসপ্লের সাথে আসছে। সাথে থাকবে ম্যাট রিয়ার কভার। তাছাড়া এর ডিসপ্লের ডান ধারে দুটি বাটন উপস্থিত। এই বাটনের মাধ্যমে ঘড়িটিকে নিয়ন্ত্রণ করা সম্ভব। উল্লেখ্য, এই একই রকমের দুটি বাটন দেখা গেছে Watch S এবং Watch S Pro স্মার্টওয়াচে।

এবার আলোচনা করা যাক ঘড়িটির স্পেসিফিকেশন নিয়ে। রিয়েলমি টেকলাইফ ওয়াচ আর১০০ স্মার্টওয়াচে দেওয়া হবে ১.৩২ ইঞ্চি এলসিডি কালার ডিসপ্লে, যার রেজোলিউশন ৩৬০x৩৬০ পিক্সেল। তাছাড়া এতে ব্লুটুথ কলিং টেকনোলজি সাপোর্ট করবে। তাই স্মার্টফোন ছাড়া হাতের ঘড়িটি থেকেই ইউজাররা যেকোনো ধরনের ফোন কল করতে এবং ধরতে পারবেন। শুধু তাই নয়, ঘড়িটিতে ব্যবহৃত হয়েছে ৩৮০ এমএএইচ ব্যাটারি, যা সাতদিন পর্যন্ত ব্যাটারি লাইফ অফার করতে সক্ষম।

সর্বোপরি ব্ল্যাক এবং হোয়াইট কালার অপশনে ক্রেতাদের কাছে আসতে চলেছে রিয়েলমির আসন্ন স্মার্টওয়াচটি। ই-কমার্স সাইট ফ্লিপকার্ট থেকে ক্রেতারা কিনতে পারবেন এই ঘড়ি। তবে এখনো পর্যন্ত সংস্থাটি ওয়্যারেবলটির দাম সংক্রান্ত কোনো তথ্য জানায়নি। তাই আপকামিং স্মার্টওয়াচের দাম এবং লভ্যতা সংক্রান্ত তথ্য জানতে আমাদের লঞ্চের জন্য অপেক্ষা করতে হবে।

সঙ্গে থাকুন ➥