HomeTech Newsফোনে কেমন ডিজাইন দেখতে চান, আপনার পরামর্শ নেবে Realme

ফোনে কেমন ডিজাইন দেখতে চান, আপনার পরামর্শ নেবে Realme

২০১৮ সালে পথ চলা শুরু! মাত্র তিন বছরের মধ্যে বটবৃক্ষের মতো শাখা প্রশাখা বিস্তার করে ফেলেছে স্মার্টফোন ব্র্যান্ড রিয়েলমি (Realme)। ওপ্পো (Oppo)-র ছায়া থেকে বেরিয়ে এসে সাব-ব্র্যান্ড পরিচয় ঝেড়ে ফেলা রিয়েলমি আজ স্মার্টফোন বাজারের কৃতিত্ব কায়েমে অনেকাংশে সফল। বর্তমানে বিশ্বজুড়ে রিয়েলমির ব্যবহারকারীর সংখ্যা ১০০ মিলিয়ন (১০ কোটি) ছাড়িয়ে গেছে। তাই ইউজারদের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করে একটি চমকপ্রদ প্রোগ্রাম চালু করার ভাবনাচিন্তা করছে রিয়েলমি।

Realme আনছে User Co-operation program

রিয়েলমির সিইও স্কাই লি (Sky Li) বলেছেন, আগামী তিন বছরে রিয়েলমি একটি “ইউজার কো-অপারেশন প্রোগ্রাম” চালু করবে, যা তাদের স্মার্টফোন এবং অন্যান্য আইওটি পণ্যের ডিজাইন প্রক্রিয়ায় ফ‌্যানদের গভীরভাবে অংশগ্রহণ করতে দেবে।

স্কাই লি আরও জানিয়েছেন, এই বছরের প্রথমার্ধে চীনের স্মার্টফোন মার্কেটে বৃদ্ধির হারে প্রথম স্থান দখল করেছে রিয়েলমি।

ঘটনাচক্রে, প্রথমদিকে ওয়ানপ্লাস (OnePlus) তাদের স্মার্টফোনগুলি উন্নত করতে এবং নতুন নতুন ফিচার সরবরাহ করার জন্য ব্যবহারকারীদের ফিডব্যাকের উপর নির্ভর করতো। ওয়ানপ্লাসের পদাঙ্ক অনুসরণ করে এখন সেই দিকেই হাঁটতে চলেছে রিয়েলমি।

কোম্পানির রকমারি ডিভাইসের ডিজাইন প্রসেসে ইউজারদের অংশগ্রহণ করার অনুমতি অত্যন্ত ভাল একটি উদ্যোগ। এটি পরিষেবা প্রদানকারী (রিয়েলমি) এবং গ্রাহকের মধ্যে সম্পর্ক আরও মজবুত করবে বলেই মত ওয়াকিবল মহলের।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

RELATED ARTICLES

Most Popular