৪৮ এমপি ক্যামেরার সাথে 5G সাপোর্ট, একদিন পরেই আসছে Realme V13 5G

Avatar

Published on:

আগামী ৩১শে মার্চ রিয়েলমি তাদের চলতি বছরের দ্বিতীয় ফ্লাগশিপ ফোন Realme GT Neo লঞ্চ করতে চলেছে। তবে এর সাথে ওইদিন চিনা স্মার্টফোন কোম্পানিটি ভি সিরিজের একটি সস্তা 5G ফোনের ওপর থেকেও পর্দা সরাবে, যার নাম Realme V13। গতকাল এই ফোনের স্পেসিফিকেশন ফাঁস হয়েছিল। আর আজ রিয়েলমি ভি১৩ এর লাইভ ইমেজ ( Live Image) সামনে এল।

লাইভ ইমেজ থেকে জানা গেছে, Realme V13 এর সামনে থাকবে পাঞ্চ হোল ডিসপ্লে, যার কাটআউটের মধ্যে অবশ্যই সেলফি ক্যামেরা দেওয়া হবে। আবার পিছনে থাকবে আয়তকার ক্যামেরা সেটআপ। যেখানে তিনটি ক্যামেরা সেন্সরের সাথে এলইডি ফ্ল্যাশ থাকতে পারে। রিয়েলমি ভি১৩ ব্লু ও ব্ল্যাক কালারে আসতে পারে।

Realme V13 সম্পর্কে আগে কি জানা গিয়েছিল

কোম্পানির পোস্টার ও টিপস্টারদের দাবি অনুযায়ী, এই ফোনে মিডিয়াটেক ডায়মেনসিটি ৭০০ প্রসেসর ব্যবহার করা হবে। সাথে থাকবে ৮ জিবি পর্যন্ত র‌্যাম ও ২৫৬ জিবি পর্যন্ত স্টোরেজ।

আবার রিয়েলমি ভি১৩, ৫,০০০ এমএএইচ ব্যাটারি সহ আসবে। যার সাথে ১৮ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। সামনে থাকবে ৬.৫২ ইঞ্চি এইচডি প্লাস ডিসপ্লে। এরা রিফ্রেশ রেট হবে ৯০ হার্টজ। এই ফোনের প্রাইমারি ক্যামেরা হবে ৪৮ মেগাপিক্সেল। ফোনটি অ্যান্ড্রয়েড ১১ বেসড রিয়েলমি ইউ আই ২.০ কাস্টম ওস-এ চলবে। এর দাম শুরু হবে ১,৭৯৯ ইউয়ান (প্রায় ২০,০০০ টাকা) থেকে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

সঙ্গে থাকুন ➥