HomeTech NewsRealme V25 5G লঞ্চ হল Android 12 ওএস ও 19 জিবি র‌্যাম...

Realme V25 5G লঞ্চ হল Android 12 ওএস ও 19 জিবি র‌্যাম সহ, দাম 25 হাজার টাকার কম

রিয়েলমি ভি২৫ ৫জি ফোনের ১২ জিবি র‌্যাম ও ২৫৬ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম রাখা হয়েছে ১,৯৯৯ ইউয়ান (প্রায় ২৩,৯০০ টাকা)

Realme V25 5G ঘোষণা মতো আজ লঞ্চ হল। এই ফোনের দাম রাখা হয়েছে ২৫,০০০ টাকার কম। ফোনটি ১২ জিবি র‌্যাম ও কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬৯৫ প্রসেসর সহ এসেছে। আবার Realme V25 5G ফোনে পাওয়া যাবে ২৫৬ জিবি স্টোরেজ ও ১২০ হার্টজ রিফ্রেশ রেটের ডিসপ্লে। এছাড়া এই ফোনটি হল ব্যান্ডের প্রথম হ‌্যান্ডসেট, যেখানে কালার চেঞ্জিং ব্যাক প্যানেল উপস্থিত। আসুন Realme V25 5G ফোনের দাম ও সম্পূর্ণ স্পেসিফিকেশন জেনে নেওয়া যাক।

রিয়েলমি ভি২৫ ৫জি ফোনের দাম ও লভ্যতা (Realme V25 5G Price, Availability)

রিয়েলমি ভি২৫ ৫জি ফোনের ১২ জিবি র‌্যাম ও ২৫৬ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম রাখা হয়েছে ১,৯৯৯ ইউয়ান (প্রায় ২৩,৯০০ টাকা)। ফোনটি মর্নিং স্টার (গ্রীন), পার্পেল এমএসআই ও স্কাই ব্ল্যাক কালারে পাওয়া যাবে।

রিয়েলমি ভি২৫ ৫জি স্পেসিফিকেশন ও ফিচার (Realme V25 5G specifications, features)

রিয়েলমি ভি২৫ ৫জি ফোনে আছে ৬.৬ ইঞ্চি ফুল এইচডি প্লাস (১০৮০ x ২৪০০ পিক্সেল) আইপিএস এলসিডি। এই ডিসপ্লে ২০:৯ এসপেক্ট রেশিও, ১২০ হার্টজ রিফ্রেশ রেট সাপোর্ট করবে। আবার এর ডিজাইন পাঞ্চ হোল। এই ফোনে ব্যবহার করা হয়েছে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬৯৫ প্রসেসর। রিয়েলমি ভি২৫ ৫জি এসেছে ১২ জিবি র‌্যাম (LPDDR4x) ও ২৫৬ জিবি স্টোরেজ (UFS 2.2 )সহ। আবার এতে ডায়নামিক র‍্যাম এক্সপ্যানশন ফিচার উপলব্ধ, যা অতিরিক্ত ৭ জিবি র‌্যাম অফার করবে।

ফটোগ্রাফির জন্য Realme V25 5G ফোনের পিছনে ট্রিপল ক্যামেরা সেটআপ উপস্থিত। এই ক্যামেরাগুলি হল ৬৪ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর, ২ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর ও ২ মেগাপিক্সেল ম্যাক্রো লেন্স। সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য এতে পাওয়া যাবে ১৬ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা। পাওয়ার ব্যাকআপের জন্য এতে দেওয়া হয়েছে ৫,০০০ এমএএইচ ব্যাটারি, যা ৩৩ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে।

ডুয়েল সিমের Realme V25 5G ফোনটি অ্যান্ড্রয়েড ১২ ভিত্তিক Realme UI 3.0 কাস্টম স্কিনে রান করবে। ফোনের কানেক্টিভিটি অপশনের মধ্যে সামিল রয়েছে 5G, ওয়াই-ফাই, ব্লুটুথ, জিপিএস, ইউএসবি টাইপ সি পোর্ট। ফোনটির ওজন ১৯৫ গ্রাম।

RELATED ARTICLES

Most Popular