HomeAudioRealme আনছে Watch 2 Pro, Buds Wireless 2 Neo সহ নতুন চারটি প্রোডাক্ট

Realme আনছে Watch 2 Pro, Buds Wireless 2 Neo সহ নতুন চারটি প্রোডাক্ট

আগামী ১৮ মে মালয়েশিয়ায় লঞ্চ হবে Realme Narzo 30। তবে কোম্পানিটি এর একদিন পর, অর্থাৎ ২০ মে একটি AIoT লঞ্চ ইভেন্টের আয়োজন করেছে। এই ইভেন্টে মোট ৪টি প্রোডাক্ট লঞ্চ হবে বলে রিয়েলমি জানিয়েছে, যেগুলি হল Realme Watch 2 Pro, Buds Wireless 2, Buds Wireless 2 Neo, এবং পকেট ব্লুটুথ স্পিকার।

প্রসঙ্গত, রিয়েলমি গত বছরই নিজের স্মার্টফোনের গণ্ডি থেকে বেরিয়ে ওয়্যারেবল সেগমেন্টে প্রবেশ করেছিল। এক বছরের মধ্যে সংস্থাটি একাধিক ওয়্যারেবল প্রোডাক্ট লঞ্চ করেছে, এবং এর ফলে এখন Realme Watch সিরিজটির একটি সুসমৃদ্ধ পোর্টফোলিও তৈরি হয়ে গেছে। সংস্থাটি গত মাসে মালয়েশিয়ায় Realme Watch 2 লঞ্চ করেছে। এখন, রিয়েলমি, এই সিরিজে একটি নতুন Pro ভ্যারিয়েন্ট চালু করার জন্য প্রস্তুতি নিচ্ছে। সংস্থাটি Realme Watch 2 Pro-এর পাশাপাশি নতুন নেকব্যান্ড ইয়ারফোন এবং একটি পোর্টেবল ব্লুটুথ স্পিকারও লঞ্চ করবে। রিয়েলমির মালয়েশিয়ার বিভিন্ন সোশ্যাল মিডিয়া চ্যানেল থেকে এই প্রোডাক্টগুলির টিজার শেয়ার করা হচ্ছে।

এই টিজারগুলি থেকে জানা গেছে, Watch 2 Pro ডিজাইনের দিক থেকে Realme Watch 2-এর অনুরূপ হবে। Watch 2 Pro-কে এই বছরের শুরুতে রিয়েলমি লিঙ্ক অ্যাপ কোডে দেখা যাওয়ায় এর অস্তিত্ব সম্পর্কে আন্দাজ করা গিয়েছিল। শুধু তাই নয়, RMA2006 মডেল নম্বর সহ Realme Watch 2 Pro-কে কয়েক মাস আগে FCC সার্টিফিকেশন ওয়েবসাইটে দেখা গিয়েছিল, যেখান থেকে জানা যায় যে এতে একটি ৩৯০এমএএইচ ব্যাটারি থাকবে। Watch 2 Pro ভারতেও লঞ্চ হবে বলে আশা করা হচ্ছে কারণ এটি ইতিমধ্যেই BIS সার্টিফিকেশন পেয়ে গেছে।

এদিকে Realme Buds Wireless 2 Neo-কেও RMA2011 মডেল নম্বর সহ FCC সার্টিফিকেশন ওয়েবসাইটে দেখা গেছে। এতে ১১.২ মিমি ব্যাস বুস্ট ড্রাইভার থাকবে। আবার এটি ১৫০ এমএএইচ ব্যাটারি সহ আসবে, যা ১৭ ঘণ্টা পর্যন্ত মিউজিক প্লেব্যাকের সুবিধা দেবে। এছাড়াও এতে ব্লুটুথ ৫.০ কানেক্টিভিটি ও IPX4 রেটিং থাকবে। Realme Buds Wireless 2 Neo নীল, সবুজ এবং কালো রঙের ভ্যারিয়েন্টে পাওয়া যাবে। উল্লেখ্য Buds Wireless 2 Neo ইতিমধ্যে শ্রীলঙ্কায় উপলব্ধ।

এই দুটি প্রোডাক্টের পাশাপাশি, Realme একটি পোর্টেবল ব্লুটুথ স্পিকার লঞ্চ করারও ইঙ্গিত দিয়েছে। এটি সম্প্রতি লঞ্চ হওয়া Realme Cobble Speaker-এর একটি নতুন কালার ভ্যারিয়েন্ট হবে বলে মনে করা হচ্ছে। এই ডিভাইসগুলির বেশিরভাগ স্পেসিফিকেশন এখনও জানা যায়নি, তবে অফিসিয়াল টিজারগুলির মাধ্যমে আগামী দিনে এগুলির সম্পর্কে আরও তথ্য জানা যাবে বলে আশা করা যায়।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

RELATED ARTICLES

আরও পড়ুন