লঞ্চের আগে ফাঁস Realme Watch S100-এর তথ্য; দেখা গেল স্মার্টওয়াচের কালার ভ্যারিয়েন্টের ঝলকও

Published on:

দীর্ঘদিন পর আবারো ‘S’ (এস) সিরিজের অধীনে স্মার্টওয়াচ আনতে চলেছে জনপ্রিয় চীনা মোবাইল প্রস্তুতকারী সংস্থা Realme (রিয়েলমি)। এর আগে রিয়েলমির টেক লাইফ ব্র্যান্ড Dizo (ডিজো) নতুন স্মার্টওয়াচ নিয়ে আসলেও, অনেকদিন বাজারে রিয়েলমি কোম্পানির ‘S’ সিরিজের স্মার্টওয়াচ আসতে দেখা যায়নি; এর আগে ২০২০ সালের ডিসেম্বর মাসে শেষ লঞ্চ হয়েছিল এই সিরিজের দুটি স্মার্টওয়াচ Realme S এবং Realme S Pro। সেক্ষেত্রে দীর্ঘ দুই বছর পর এখন ভারতীয় বাজারে পা রাখতে চলেছে এই সিরিজের নতুন একটি স্মার্টওয়াচ Realme Watch S100 (রিয়েলমি ওয়াচ এস১০০)।

উল্লেখ্য, MySmartPrice ওয়েবসাইটে রিয়েলমি ওয়াচ এস১০০ নামের নতুন এই ওয়্যারেবলটিকে দেখা গেছে। এই বিষয়ে জনপ্রিয় টিপস্টার মুকুল শর্মা ওয়েবসাইটটিকে জানিয়েছেন, ওয়াচ এস১০০ স্মার্টওয়াচটি এই মাসের প্রথমেই ভারতে আত্মপ্রকাশ করতে পারে। তাছাড়া কেবলমাত্র ব্ল্যাক কালার ভ্যারিয়েন্টে উপলব্ধ হতে পারে ঘড়িটি।

যেহেতু এস সিরিজের অধীনে আসতে চলেছে নতুন রিয়েলমি ওয়াচ এস১০০ স্মার্টওয়াচটি তাই অনুমান করা হচ্ছে আগের ‘এস’ সিরিজের অন্যান্য ঘড়িগুলির মতই এর ডায়ালও গোলাকৃতির হবে। এখনো পর্যন্ত নতুন স্মার্টওয়াচটির স্পেসিফিকেশন বা ডিজাইন সম্পর্কে কোনো তথ্য জানা যায়নি। তবে আশা করা হচ্ছে খুব শীঘ্রই কোনো সার্টিফিকেশন সাইট অথবা টিপস্টারের মাধ্যমে নতুন স্মার্টওয়াচ সম্পর্কিত বিশদ তথ্য সামনে আসবে।

বলে রাখি, কয়েক মাস আগেই চীনে লঞ্চ হয়েছিল Realme T1 (রিয়েলমি টি১) স্মার্টওয়াচ। বর্তমানেও এটি সংস্থার দেশীয় বাজারেই পাওয়া যাচ্ছে। কিন্তু কী ফিচার আছে এই আধুনিক ঘড়িটিতে? আসুন দেখে নিই।

Realme T1 স্মার্টওয়াচের স্পেসিফিকেশন

রিয়েলমি টি১ স্মার্টওয়াচে ১.৩ ইঞ্চি কালার টাচস্ক্রিন আমোলেড ডিসপ্লে রয়েছে যার রেজোলিউশন ৪১৬x৪১৬ পিক্সেল। এতে রয়েছে ৫০টির বেশি ওয়াচফেস এবং এর বডি স্টেইনলেস স্টিল নির্মিত। এর বিভিন্ন ফিচারের মধ্যে উল্লেখযোগ্য হলো ‘অলওয়েজ অন ডিসপ্লে’। এছাড়া অন্যান্য স্মার্টওয়াচের মতো রিয়েলমি টি১ স্মার্টওয়াচেও হেল্থ মোড হিসেবে হার্ট রেট এবং ব্লাড অক্সিজেন মনিটর বর্তমান। আবার এতে ১১০টি স্পোর্টস মোড এবং জল প্রতিরোধী ৫ এটিএম (5 ATM) রেটিং মিলবে। এমনকি এই ঘড়িটিতে স্মার্টফোনের কল এবং এসএমএস নোটিফিকেশনও দেখা যাবে। সংস্থার তরফ থেকে দাবি করা হয়েছে, একক চার্জে টি১ স্মার্টওয়াচ টি একটানা ৭ দিন পর্যন্ত ব্যবহার করা যাবে।

সঙ্গে থাকুন ➥