HomeAudioRealme Watch T1 স্মার্টওয়াচ এবার ভারতে আসছে, দেখা গেল BIS সার্টিফিকেশন সাইটে

Realme Watch T1 স্মার্টওয়াচ এবার ভারতে আসছে, দেখা গেল BIS সার্টিফিকেশন সাইটে

চীনে রিয়েলমি ওয়াচ টি১ এর দাম রাখা হয়েছে ৬৯৯ ইউয়ান (প্রায় ৮,২০০ টাকা)

খুব শীঘ্রই ভারতীয় বাজারে লঞ্চ হতে চলেছে Realme Watch T1। না, Realme-র তরফে এই বিষয়ে কিছু জানানো হয়নি। তবে ভারতের ব্যুরো অফ ইন্ডিয়ান স্ট্যান্ডার্ডস বা বিআইএস (BIS) সার্টিফিকেশন সাইটে এই ওয়াচটি দেখা গেছে। উল্লেখ্য, চলতি বছরের অক্টোবরে নিজেদের দেশীয় মার্কেটে Realme GT Neo 2T এবং Realme Q3s স্মার্টফোনের পাশাপাশি Realme Watch T1 লঞ্চ করেছিল চিনা টেক জায়ান্টটি। এই স্মার্টওয়াচে একটি গোলাকার AMOLED ডিসপ্লে এবং ১১০টি স্পোর্টস মোড রয়েছে।

Realme Watch T1 ভারতে আসছে

রিয়েলমি ওয়াচ টি১ স্মার্টওয়াচ বিআইএস সাইটে RMW2103 মডেল নম্বরের সাথে নথিভুক্ত হয়েছে। জনপ্রিয় টিপস্টার মুকুল শর্মা প্রথম একে সার্টিফিকেশন সাইটে দেখতে পান। তিনি জানান, শীঘ্রই স্মার্টওয়াচটি ভারতে পা রাখতে পারে।

Realme Watch T1 দাম ও লভ্যতা

চীনে রিয়েলমি ওয়াচ টি১ এর দাম রাখা হয়েছে ৬৯৯ ইউয়ান (প্রায় ৮,২০০ টাকা )। ওয়্যারেবলটি ব্ল্যাক, মিন্ট এবং অলিভ গ্রীন কালার অপশনে বেছে নেওয়া যাবে। ভারতেও একই দামে ওয়াচটি আসতে পারে।

Realme Watch T1 স্পেসিফিকেশন

রিয়েলমি ওয়াচ টি১-এ আছে ১.৩ ইঞ্চির গোল অ্যামোলেড ডিসপ্লে, যা ৫০ হার্টজ গ্লোবাল রিফ্রেশ রেট ও ৩২৫ পিপিআই পিক্সেল ডেন্সিটি এবং ৪১৬x৪১৬ পিক্সেল রেজোলিউশন অফার করবে। ডিসপ্লের উপরেই রয়েছে শক্তিশালী গরিলা গ্লাসের আচ্ছাদন। কানেক্টিভিটির জন্য এতে থাকছে ব্লুটুথ ভি৫, জিপিএস/এ-জিপিএস/গ্লোনাস/গ্যালিলিও এবং এনএফসি। এছাড়াও এতে ব্লুটুথ কলিং সাপোর্ট করবে।

Realme Watch T1 স্মার্টওয়াচে পাওয়া যাবে ৪ জিবি অনবোর্ড স্টোরেজ এবং এটি অফলাইন প্লেব্যাক অফার করবে। এই স্মার্টওয়াচে রয়েছে বিভিন্ন ধরনের সেন্সর যেমন, অ্যাকসিলেরোমিটার, অ্যামবিয়েন্ট লাইট সেন্সর, গাইরোস্কোপ এবং জিওমেট্রিক সেন্সর। হার্ট রেট মনিটরিং সেন্সরের মাধ্যমে এটি রিয়েল টাইম হার্ট রেট নিরীক্ষণ করতে সক্ষম। এছাড়াও এতে পাওয়া যাবে ব্লাড অক্সিজেন সেন্সর, যার মাধ্যমে ওয়্যারেবলটি রক্তে অক্সিজেনের মাত্রা নিরীক্ষণ করতে পারবে। এর সাথে স্মার্টওয়াচটিতে থাকছে স্লিপ এনালাইজারও।

RELATED ARTICLES

আরও পড়ুন