Realme X3 ব্যবহারকারীদের জন্য সুখবর, নয়া Realme UI 3.0 আপডেট আপনার অপেক্ষায়

Avatar

Published on:

Realme X3 UI 3.0 Open Beta Program in India

Realme তাদের Android 12 ভিত্তিক Realme UI 3.0 কাস্টম স্কিনের আপডেট এখন বিভিন্ন ফোনে পৌঁছে দেওয়ার কাজ করছে। সম্প্রতি ভারতীয় Realme X3 ফোন ব্যবহারকারীদের জন্য এর ওপেন বিটা পোগ্রাম শুরু হয়েছে। উল্লেখ্য, ২০২০ সালের জুনে বাজারে আসা Realme X3 ফোনে ছিল Android 10 ভিত্তিক Realme UI। গতবছর এই ফোনে পরবর্তী অ্যান্ড্রয়েড ভার্সনের আপডেট আসে। এখন ফোনটি Android 12 ভিত্তিক আপডেট পেতে চলেছে।

Realme X3 ফোনের জন্য শুরু হল Realme UI 3.0 এর Open Beta Program

রিয়েলমির কমিউনিটি পেজ থেকে জানা গেছে গেছে, যেসব রিয়েলমি এক্স ৩ ফোনে RMX2081_11.C.13 বা RMX2081_11.C.14 ফার্মওয়্যার ভার্সন রয়েছে, সেগুলি অ্যান্ড্রয়েড ১২ ভিত্তিক রিয়েলমি ইউআই ৩.০ এর ওপেন বিটা পোগ্রামে অংশ নেওয়ার জন্য যোগ্য। পাশাপাশি ফোনে ৬০ শতাংশ চার্জ ও ৫ জিবি স্টোরেজ রাখা বাধ্যতামূলক।

তাই আপনি যদি রিয়েলমি এক্স ৩ ফোনটি ব্যবহার করেন এবং উল্লেখিত শর্তগুলি পালন করেন তবে ফোনের Settings > Software Update মেনুতে গিয়ে Trail Version এর উপর ক্লিক করে Apply Now অপশন বেছে নিন। এরপর আপনি রিয়েলমি ইউআই ৩.০ এর আপডেট পাবেন।

তবে মনে রাখবেন, এটি যেহেতু একটি বিটা আপডেট তাই ফোনে বিভিন্ন সমস্যার সৃষ্টি করতে পারে। তাই ঝামালে এড়াতে স্টেবল আপডেট আসা পর্যন্ত অপেক্ষা করতে পারেন। তবে যদি নতুন ফিচার ব্যবহার করার লোভ না সামলাতে পারেন, তাহলে বিটা পোগ্রামে অংশ নিন।

সঙ্গে থাকুন ➥