HomeTech NewsRealme X50 Pro 5G ফোনের ওপর ১৫,০০০ টাকা ছাড়, এত সস্তায় এই প্রথম

Realme X50 Pro 5G ফোনের ওপর ১৫,০০০ টাকা ছাড়, এত সস্তায় এই প্রথম

ভারতের প্রথম 5G স্মার্টফোন হিসেবে লঞ্চ হয়েছিল Realme X50 Pro 5G। তবে দাম অধিক হওয়ার কারণে ফোনটি ছিল মধ্যবিত্তদের নাগালের বাইরে। যদিও এখন বাজারে একাধিক 5G ফোন উপলব্ধ। সেই কারণে রিয়েলমি কয়েক মাস আগে এই ফোনের দাম কমিয়েছিল। তবে এখন রিয়েলমির এই ফোনটি আরও সস্তায় পাওয়া যাবে। ১০ই মে থেকে ১৪ই মে অব্দি চলা পাঁচদিন ব্যাপী ‘Flipkart Flagship Fest’ সেলে এই প্রিমিয়াম 5G স্মার্টফোনটির ওপর ১৫,০০০ টাকা ডিসকাউন্টে দেওয়া হচ্ছে। অর্থাৎ সবচেয়ে কম দামে রিয়েলমি এক্স৫০ প্রো ৫জি কেনার জন্য আপনার হাতে আর কয়েক ঘন্টা সময় আছে।

Realme X50 Pro 5G স্মার্টফোনের নতুন দাম :

রিয়েলমি এক্স৫০ প্রো ৫জি স্মার্টফোনের, ৮ জিবি র‌্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের এমআরপি ৩৯,৯৯৯ টাকা। কিন্তু, ফ্লিপকার্ট ফ্ল্যাগশিপ ফেস্ট সেলে এই মডেলটির ওপর দেওয়া হচ্ছে ১৫,০০০ টাকার বিশাল ডিসকাউন্ট। যার পর মাত্র ২৪,৯৯৯ টাকার বিনিময়ে এই স্মার্টফোনটিকে পকেটস্থ করা যাবে। এর সাথে থাকছে, মাসিক ৫,৩৩৪ টাকার নো-কস্ট ইএমআইয়ের সুবিধাও।

Realme X50 Pro 5G স্পেসিফিকেশন :

রিয়েলমি এক্স৫০ প্রো ৫জি ফোনে পাবেন ৯০ হার্টজ রিফ্রেশ রেট এবং কর্নিং গরিলা গ্লাস ৫ -এর সুরক্ষা সহ ৬.৪৪ ইঞ্চির ফুল এইচডি প্লাস ডুয়েল পাঞ্চ হোল ডিসপ্লে দেওয়া হয়েছে। এর ডিসপ্লে পিক্সেল রেজিলিউশন ১,০৮০x২,৪০০। ফোনটি অ্যান্ড্রয়েড ১০ ভিত্তিক রিয়েলমি ইউআই কাস্টম ওএস-এ চলে। এতে অক্টা-কোর কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮৬৫ প্রসেসর ব্যবহার করা হয়েছে। সাথে থাকছে অ্যাড্রেনো ৬৫০ জিপিইউ।

এই ৫জি ফোনের রিয়ার প্যানেলে কোয়াড ক্যামেরা সেটআপ বর্তমান। যাতে থাকছে, একটি ৬৪ মেগাপিক্সেলের প্রাইমারি সেন্সর। অন্যান্য ক্যামেরা গুলি হল, ১২ মেগাপিক্সেলের টেলিফটো লেন্স, ৮ মেগাপিক্সেল আল্ট্রা ওয়াইড এঙ্গেল লেন্স ও ২ মেগাপিক্সেলের একটি ম্যাক্রো লেন্স। সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য এতে থাকছে ডুয়েল ফ্রন্ট ক্যামেরা। যার প্রাইমারি ক্যামেরাটি ৩২ মেগাপিক্সেল এবং সেকেন্ডারি ক্যামেরাটি ৮ মেগাপিক্সেল।পাওয়ার ব্যাকআপকের জন্য এটিতে রয়েছে, ৪,২০০ এমএএইচ ব্যাটারি, যার সাথে ৬৫ ওয়াটের সুপারডার্ট ফাস্ট চার্জিং সাপোর্ট করে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

RELATED ARTICLES

আরও পড়ুন