Redmi 10 Prime আগামীকাল ভারতে লঞ্চ হচ্ছে, 6000mAh ব্যাটারি সহ থাকবে রিভার্স ফাস্ট চার্জিং সাপোর্ট

Avatar

Published on:

আগামীকাল অর্থাৎ ৩ সেপ্টেম্বর ভারতে লঞ্চ হতে চলেছে Redmi 10 Prime। এই ফোনটি Redmi 9 Prime -এর উত্তরসূরী হিসেবে আসবে। লঞ্চের আগে কোম্পানির তরফে সোশ্যাল মিডিয়ায় ফোনটির ফিচার টিজ করা হচ্ছে। ইতিমধ্যেই জানা গেছে এই ফোনে Mediatek Helio G88 প্রসেসর ব্যবহার করা হবে‌। এখন শাওমি ইন্ডিয়ার ম্যানেজিং ডিরেক্টর এবং গ্লোবাল ভাইস প্রেসিডেন্ট, মনু কুমার জৈন, Redmi 10 Prime ফোনটির ব্যাটারি ক্যাপাসিটি সামনে এনেছেন।

Redmi 10 Prime আসছে 6000mAh ব্যাটারি সহ

মনু তার একটি টুইটে জানিয়েছেন, রেডমি ১০ প্রাইম ফোনে ৬,০০০ এমএএইচ ব্যাটারি থাকবে। আবার টিজার থেকে স্পষ্ট যে, এই ফোনে ফাস্ট চার্জিং সাপোর্টের পাশাপাশি রিভার্স ফাস্ট চার্জিং সাপোর্ট করবে।

এছাড়া টিজারে ফোনটির সামনের প্যানেল দৃশ্যমান। রেডমি ১০ প্রাইম ফোনে আমরা স্লিম বেজেল সহ পাঞ্চ হোল ডিসপ্লে দেখবো। ফলে ফোনটি রেডমি ১০ এর রিব্র্যান্ডেড ভার্সন হলেও (গুঞ্জন রয়েছে), কিছু পরিবর্তন সহ আসবে বলে মনে হচ্ছে।

Redmi 10 Prime এর স্পেসিফিকেশন ও দাম (সম্ভাব্য)

রেডমি ১০ প্রাইম ফোনে থাকতে পারে ৯০ হার্টজ রিফ্রেশ রেটের ৬.৫ ইঞ্চি ফুল এইচডি প্লাস (১০৮০x২৪০০ পিক্সেল) অ্যাডাপ্টিভসিঙ্ক পাঞ্চ হোল ডিসপ্লে। ফোনটি মিডিয়াটেক হেলিও জি৮৮ প্রসেসর ও ৬,০০০ এমএএইচ ব্যাটারি সহ আসবে বলে ইতিমধ্যেই নিশ্চিত হয়েছে। এতে অ্যান্ড্রয়েড ১১-ভিত্তিক এমআইইউআই ১২.৫ কাস্টম স্কিনে থাকবে।

Redmi 10 Prime ফোনে সিকিউরিটির জন্য সাউড মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর পাওয়া যেতে পারে। আবার ফটোগ্রাফির জন্য থাকতে পারে কোয়াড রিয়ার ক্যামেরা সেটআপ। এই ক্যামেরাগুলি হল ৫০ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর, ৮ মেগাপিক্সেল আল্ট্রাওয়াইড লেন্স, ২ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর ও ২ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর। ফোনের সামনে পাঞ্চ হোল কাট আউটের মধ্যে ৮ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা দেখা যেতে পারে। ভারতে এই ফোনের দাম ১১,০০০ টাকা থেকে শুরু হতে পারে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

সঙ্গে থাকুন ➥