HomeTech Newsমাসিক কিস্তিতে Redmi 10 Prime আজ ফের কেনার সুযোগ, কখন ও কোথা...

মাসিক কিস্তিতে Redmi 10 Prime আজ ফের কেনার সুযোগ, কখন ও কোথা থেকে কিনবেন জেনে নিন

Redmi 10 Prime ই-কমার্স সাইট Amazon ও কোম্পানির নিজস্ব ওয়েবসাইট mi.com থেকে দ্বিতীয়বার সেলে বিক্রির জন্য উপলব্ধ হবে

চলতি মাসের শুরুতেই ভারতে লঞ্চ হয়েছিল Redmi 10 Prime। এই ফোনটি ভারতে ১৫,০০০ টাকার কমে এসেছে। মিডিয়াটেক হেলিও জি৮৮ প্রসেসর, ৯০ হার্টজ রিফ্রেশ রেটের ডিসপ্লে ও ৫০ মেগাপিক্সেল কোয়াড রিয়ার ক্যামেরা – Redmi 10 Prime ফোনের মুখ্য ফিচারের মধ্যে রয়েছে। তাই আপনি যদি বাজেট রেঞ্জে কোনো ফিচারে ঠাসা স্মার্টফোন খুঁজে থাকেন, তাহলে Redmi 10 Prime কিনতেই পারেন। আজ এই ফোনটি ই-কমার্স সাইট Amazon ও কোম্পানির নিজস্ব ওয়েবসাইট mi.com থেকে দ্বিতীয়বার সেলে বিক্রির জন্য উপলব্ধ হবে। দুপুর ১২ টা থেকে এই সেল শুরু হবে।

Redmi 10 Prime এর দাম ও অফার

রেডমি ১০ প্রাইম ভারতে দুটি স্টোরেজ ভ্যারিয়েন্ট সহ এসেছে। এর ৪ জিবি র‌্যাম + ৬৪ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ১২,৪৯৯ টাকা। আবার ৬ জিবি র‌্যাম + ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ১৪,৪৯৯ টাকা। ফোনটি তিনটি কালারে এসেছে- বিফ্রস্ট ব্লু, ফ্যান্টম ব্ল্যাক, ও অ্যাস্ট্রাল হোয়াইট।

সেল উপলক্ষ্যে HDFC ব্যাংকের ক্রেডিট ও ডেবিট কার্ড হোল্ডাররা ৭৫০ টাকা পর্যন্ত ডিসকাউন্ট পাবেন। আবার মাসিক কিস্তিতেও ফোনটি কেনা যাবে।

Redmi 10 Prime এর স্পেসিফিকেশন

রেডমি ১০ প্রাইম ফোনে আছে ৯০ হার্টজ পর্যন্ত অ্যাডাপ্টিভ রিফ্রেশ রেট সহ ৬.৫ ইঞ্চি ফুল এইচডি প্লাস (১০৮০x২৪০০ পিক্সেল) ডাস্ট ও স্প্ল্যাস প্রুফ ডিসপ্লে। এই ফোনে ব্যবহার করা হয়েছে আর্ম মালি জি৫২ এমসি২ জিপিইউ ও মিডিয়াটেক হেলিও জি৮৮ প্রসেসর। রেডমি ১০ প্রাইম ফোনে ২ জিবি পর্যন্ত এক্সটেন্ডেড র‌্যাম সাপোর্ট পাওয়া যাবে। ফোনটি অ্যান্ড্রয়েড ১১-ভিত্তিক এমআইইউআই ১২.৫ কাস্টম স্কিনে রান করবে।

পাওয়ার ব্যাকআপের জন্য Redmi 10 Prime ফোনে ৬,০০০ এমএএইচ লং লাস্টিং ব্যাটারি রয়েছে, যার সাথে ১৮ ওয়াট ফাস্ট চার্জিং ও ৯ ওয়াট রিভার্স চার্জিং সাপোর্ট করবে। ক্যামেরার কথা বললে এই ফোনের পিছনে থাকছে কোয়াড ক্যামেরা সেটআপ। এই ক্যামেরাগুলি হল ৫০ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর, ৮ মেগাপিক্সেল আল্ট্রাওয়াইড লেন্স, ২ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর ও ২ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর। সেলফি ও ভিডিও কলের জন্য Redmi 10 Prime ফোনে ৮ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা আছে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

RELATED ARTICLES

Most Popular