Redmi 10C: রেডমির নতুন বাজেট ফোন MIUI13 ইন্টারফেসের সঙ্গে আসছে, FCC পোর্টালে লিস্টেড হল

Avatar

Published on:

220333QNY মডেল নম্বর সহ একটি নতুন রেডমি ফোন মার্কিন যুক্তরাষ্ট্রের ফেডারেল কমিউনিকেশন কমিশন (FCC)- এর সার্টিফিকেশন সাইটে এবং আইএমইআই (IMEI) ডেটাবেসে তালিকাভুক্ত হয়েছে৷ আইএমইআই ডেটাবেসের তালিকাটি প্রকাশ করেছে যে, এই ফোনটি রেডমি ১০সি নামে বাজারে আসবে। এছাড়া, এফসিসি সার্টিফিকেশন সাইটের লিস্টিংটি প্রকাশ করে যে এই হ্যান্ডসেটটি অ্যান্ড্রয়েড ভিত্তিক এমআইইউআই ১৩ কাস্টম স্কিনে রান করবে।

প্রসঙ্গত, 220333QBI মডেল নম্বর সহ Redmi 10C ফোনের ভারতীয় ভেরিয়েন্টটি ইতিমধ্যেই ব্যুরো অফ ইন্ডিয়ান স্ট্যান্ডার্ডস (BIS)- এর সার্টিফিকেশন লাভ করেছে। জানিয়ে রাখি, চীনা ব্র্যান্ডটি Redmi 9C ফোনটি ভারতের বাজারে Redmi 9 নামে লঞ্চ করেছে। সুতরাং, ভারতীয় বাজারে Redmi 220333QBI মডেলটি Redmi 10 হিসাবে আসার বড় সম্ভাবনা রয়েছে।

অন্যদিকে, বিআইএস সার্টিফিকেশন ইঙ্গিত দেয় যে, আসন্ন রেডমি হ্যান্ডসেটটি দেশে পোকো (POCO) ব্র্যান্ডিংয়ের অধীনেও লঞ্চ হবে। সুতরাং,আশা করা যায় এই ডিভাইসটি দেশে POCO C4 হিসাবে লঞ্চ হবে কারণ এর আগে,ভারতে Redmi 9C ফোনটি POCO C3 নামেও লঞ্চ হয়েছিল।

রেডমি ৯ সি- এর স্পেসিফিকেশন এবং ফিচার (Redmi 9C Specifications অ্যান্ড ফিচার)

২০২০- এর জুনে লঞ্চ হওয়া রেডমি ৯ সি ফোনে রয়েছে ৬.৫৩ ইঞ্চির এইচডি+ আইপিএস এলসিডি ওয়াটারড্রপ নচ ডিসপ্লে। ডিভাইসটি একটি এন্ট্রি-লেভেল অক্টা-কোর মিডিয়াটেক হেলিও জি৩৫ প্রসেসর, সর্বাধিক 4 জিবি র‍্যাম এবং ৬৪ জিবি স্টোরেজ সহ উপলব্ধ।

Redmi 9C ফোনে রয়েছে ট্রিপল-রিয়ার ক্যামেরা সেটআপ এবং একটি এলইডি ফ্ল্যাশ৷ এই ডিভাইসে ১৩ মেগাপিক্সেলের প্রাইমারি সেন্সর, ২ মেগাপিক্সেলের ম্যাক্রো লেন্স এবং ২ মেগাপিক্সেলের ডেপথ সেন্সর রয়েছে৷ সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য, ফোনের সামনে ৫ মেগাপিক্সেলের সেন্সর বর্তমান। পাওয়ার ব্যাকআপের জন্য, এই ফোনে দেওয়া হয়েছে ১০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট সহ ৫,০০০ এমএএইচ ব্যাটারি।

সঙ্গে থাকুন ➥