HomeTech NewsRedmi 10C বাজেট স্মার্টফোন Snapdragon 680 প্রসেসর ও 50MP ডুয়েল ক্যামেরার সাথে...

Redmi 10C বাজেট স্মার্টফোন Snapdragon 680 প্রসেসর ও 50MP ডুয়েল ক্যামেরার সাথে লঞ্চ হল

শাওমি তাদের রেডমি ব্র্যান্ডের একটি নতুন বাজেট স্মার্টফোন লঞ্চ করার ঘোষণা করল। যার নাম Redmi 10C। এটি আদতে চলতি মাসে ভারতে লঞ্চ হওয়া Redmi 10-এর রিব্যাজড ভার্সন।ফলে এই হ্যান্ডসেটেও Snapdragon 680 প্রসেসর, বড় ডিসপ্লে, ৫০ মেগাপিক্সেল ডুয়েল ক্যামেরা, এবং শক্তিশালী ব্যাটারি রয়েছে।

Redmi 10C স্পেসিফিকেশন

রেডমি ১০সি স্মার্টফোনের সামনে কর্নিং গরিলা গ্লাস ৩ এর আবরণ সহ ওয়াটারড্রপ নচযুক্ত ৬.৭১ ইঞ্চি ডিসপ্লে রয়েছে, যা এইচডি+ (৭২০x১৬০০ পিক্সেল) রেজোলিউশন, এবং ৬০ হার্টজ রিফ্রেশ রেট সাপোর্ট করে। ডিভাইসটিতে অ্যান্ড্রয়েড ১১ এবং এমআইইউআই ১৩ প্রি-ইনস্টলড করা হয়েছে‌। রেডমি ১০সি হ্যান্ডসেটে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬৮০ চিপসেট ব্যবহার করা হয়েছে।

ডিভাইসটি মালয়েশিয়ার বাজারে ৪ জিবি র‍্যাম এবং ৬৪ জিবি / ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টে উপলব্ধ হবে। ফটোগ্রাফির জন্য স্মাটফোনটির ব্যাক প্যানেলে ডুয়েল ক্যামেরা সেটআপ আছে – ৫০ মেগাপিক্সেল প্রাইমারি এবং ২ মেগাপিক্সেল সেকেন্ডারি লেন্স। এছাড়া, রেডমি ১০সি একটি ৫ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা, ফিঙ্গারপ্রিন্ট সেন্সর, ফেস আনলক ফিচার, এবং ১৮ ওয়াট চার্জিং যুক্ত ৬,০০০ এমএএইচ ব্যাটারির সাথে এসেছে‌।

Redmi 10C দাম

মালয়েশিয়ার বাজারে রেডমি ১০সি স্মার্টফোনের দাম কত হবে, তা শাওমি এখনও জানায়নি‌। উল্লেখ্য, ভারতে রেডমি ১০ এর দাম ১০,৯৯৯ টাকা৷ এটি সবুজ, নীল, এবং কালো রঙে উপলব্ধ।

RELATED ARTICLES

Most Popular