Redmi 7 ও Mi Mix 7 ফোন ব্যবহারকারীদের জন্য সুখবর, এল MIUI 12.5 আপডেট

Avatar

Published on:

নতুন নতুন ফোনে MIUI 12.5 আপডেট দেওয়ার পর, Xiaomi এখন পুরানো ফোনগুলির জন্য এই কাস্টম স্ক্রিন রোল আউট করছে। রিপোর্ট অনুযায়ী, Redmi 7 এবং Mi Mix 3 ফোনে এখন MIUI 12.5 আপডেট পৌঁছাতে শুরু করেছে। ফলে ফোনগুলি আরও দুর্দান্ত পারফরম্যান্স দেবে। কারণ Xiaomi জানিয়েছে, MIUI 12.5-এর মাত্র ৩৫ শতাংশ ব্যাকগ্রাউন্ড মেমরি প্রয়োজন এবং এটি ২৫ শতাংশ কম পাওয়ার খরচ করবে। পাশাপাশি এটি, MIUI 12 এর তুলনায় আরও ফাস্ট ও লাইট। 

Redmi 7 এবং Mi Mix 3 ফোনে এল MIUI 12.5 আপডেট

জানিয়ে রাখি রেডমি ৭ ফোনটি ২০১৯ সালে অ্যান্ড্রয়েড ৯ পাই বেসড এমআইইউআই ১০ ওএস সহ লঞ্চ হয়েছিল। এরপর ফোনটি এমআইইউআই ১১ এবং এমআইইউআই ১২ আপডেট পায়। এখন ফোনটি এমআইইউআই ১২.৫ আপডেট পেতে শুরু করেছে, যার বিল্ড নম্বর V12.5.1.0.QFLCNXM।

অন্যদিকে ২০১৮ সালে অ্যান্ড্রয়েড ৮.০ ওরিও বেসড এমআইইউআই ৯ কাস্টম ওএস সহ লঞ্চ হয়েছিল এমআই মিক্স ৩। এরপর এই ফোনে একে একে এমআইইউআই ১০, এমআইইউআই ১১ এবং এমআইইউআই আপডেট আসে। এখন ফোনটির জন্য V12.5.1.0.QEDCNXM বিল্ড নম্বর সহ এমআইইউআই ১২.৫ আপডেট রোল আউট করা হয়েছে।

তবে মনে রাখবেন, আপাতত এই আপডেট চীনের মার্কেটে সীমাবদ্ধ। যদিও আশা করা যায় শীঘ্রই, অন্যান্য অঞ্চলের ইউজাররাও আপডেটটি পাবে। শাওমি ‘স্টেবেল বিটা’ পর্যায়ে এই আপডেট রোল আউট করছে। ফলে শুরুতে কিছু সংখ্যক ইউজার আপডেটটি পাবে, এরপর তারা কোনো অভিযোগ না করলে সবার কাছে আপডেটটি‌ পৌঁছে যাবে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

সঙ্গে থাকুন ➥