Redmi K50 সিরিজের ডিসপ্লে হবে সেরা, Samsung 2K AMOLED প্যানেলের সঙ্গে লঞ্চ হচ্ছে

Avatar

Published on:

Redmi K50 Gaming Edition-এর পর এই সিরিজের বাকি তিনটি স্মার্টফোন, অর্থাৎ Redmi K50, Redmi K50 Pro, এবং Redmi K50 Pro+ চীনে লঞ্চ করার জন্য প্রস্তুতি শুরু করেছে শাওমি (Xiaomi)। ফ্ল্যাগশিপ হ্যান্ডসেটগুলি আগামী ১৭ মার্চ আত্মপ্রকাশ করবে বলে ইতিমধ্যেই সংস্থার তরফে ঘোষণা করা হয়েছে। অফিসিয়াল লঞ্চের আগে এখন ডিসপ্লে ফিচার ও কয়েকটি স্পেসিফিকেশন সম্পর্কে নিশ্চিতবার্তা দিল শাওমি।

Redmi K50 সিরিজ স্পেসিফিকেশন

Redmi K50 সিরিজ স্যামসাংয়ের 2K অ্যামোলেড (AMOLED) ডিসপ্লের সাথে আসবে বলে জানানো হয়েছে। রেডমির দাবি, এটি তাদের স্মার্টফোনে ব্যবহৃত সবচেয়ে দামি হার্ডওয়্যার এবং অন্য রকম ভিউয়িং এক্সপেরিয়েন্স অফার করবে। অনুমান, Redmi K50 সিরিজের শুধু Pro মডেলদ্বয়ে (Pro ও Pro+) ওই ডিসপ্লে দেওয়া হবে।

এছাড়া লেটেস্ট টিজার অনুযায়ী, রেডমি কে৫০ সিরিজের স্মার্টফোনগুলি, ব্লুটুথ ৫.৩, ওয়াইফাই ৬, এনএফসি, ডুয়াল ফ্রিকোয়েন্সি, ডুয়েল ফ্রিকোয়েন্সি জিপিএস, ডলবি এটমস সাপোর্টযুক্ত ডুয়েল স্পিকার, এবং হাই-রেজ অডিও সার্টিফিকেশনের সাথে আসবে। আবার টিজারে ইঙ্গিত দেওয়া হয়েছে যে রেডমি কে৫০ সিরিজের স্মার্টফোনে ১০৮ মেগাপিক্সেল ক্যামেরা থাকবে।

প্রসঙ্গত, গত মাসে Snapdragon 8 Gen 1 প্রসেসরের সাথে চীনে Redmi K50 Gaming Edition লঞ্চ হয়েছে। আর Redmi K50, Redmi K50 Pro, এবং Redmi K50 Pro+ যথাক্রমে Snapdragon 870, Dimensity 8100, এবং Dimensity 9000 প্রসেসরের সাথে আসবে বলে জল্পনা শোনা যাচ্ছে৷ সে ক্ষেত্রে ১৭ মার্চ একটি সিরিজের চারটি হ্যান্ডসেটে আলাদা আলাদা প্রসেসর দেখার মতো বিরল মুহূর্তের সাক্ষী থাকবে স্মার্টফোনদুনিয়া।

সঙ্গে থাকুন ➥