Redmi Note 10 Lite দুর্দান্ত ফিচার সহ ভারতে লঞ্চ হল, জেনে নিন দাম

Avatar

Published on:

Redmi Note 10 সিরিজের একটি নতুন ভ্যারিয়েন্টের ভারতে লঞ্চের কথা ঘোষণা করল Xiaomi। Redmi Note 10 পরিবারে সেই নতুন সদস্যের নাম Note 10 Lite, যার দাম শুরু হয়েছে ১৩,৯৯৯ টাকা থেকে। স্মার্টফোনটি যে এক্কেবারে নতুন, সে কথা বললে ভুল হবে। গত বছরের Redmi Note 9 Pro হ্যান্ডসেটটি রিব্র্যান্ডেড করে Redmi Note 10 Lite নামে সেটি ভারতের বাজারে নিয়ে এসেছে সংস্থা। তবে রিব্র্যান্ডিং করলেও, ডিভাইসটির অভ্যন্তরে অল্পস্বল্প পরিবর্তন করা হয়েছে। এই ফোনে পাওয়া যাবে স্ন্যাপড্রাগন ৭২০জি প্রসেসর, ৫,০০০ এমএএইচ ব্যাটারি ও ৪৮ মেগাপিক্সেল কোয়াড রিয়ার ক্যামেরা সেটআপ।

Redmi Note 10 Lite: দাম

রেডমি নোট ১০ লাইটের ৪ জিবি র‌্যাম এবং ৬৪ জিবি স্টোরেজযুক্ত বেস ভার্সনের দাম ১৩,৯৯৯ টাকা রাখা হয়েছে। এ ছাড়াও স্মার্টফোনটি ৪ জিবি র‌্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ ও ৬ জিবি র‌্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টে পাওয়া যাবে। দাম পড়বে যথাক্রমে ১৫,৯৯৯ টাকা ও ১৬,৯৯৯ টাকা।

রেডমি নোট ১০ লাইট মিডনাইট ব্ল্যাক, মেটালিক গ্রে, এবং গ্লেসিয়ার হোয়াইট রঙে উপলব্ধ। আগামীকাল দুপুর ২টোর সময় Mi. com, Amazon থেকে ফোনটির প্রথম সেল। স্টেট ব্যাঙ্কের ক্রেডিট কার্ড ব্যবহারকারীরা পাবেন ১২৫০ টাকার ইনস্ট্যান্ট ডিসকাউন্ট।

Redmi Note 10 Lite স্পেসিফিকেশন

রেডমি নোট ৯ প্রো-র মতো রেডমি নোট ১০ লাইট ৬.৬৭ ইঞ্চি আইপিএস এলসিডি ডিসপ্লের সাথে এসেছে, যা ফুল-এইচডি রেজোলিউশন সাপোর্ট করে। কর্নিং গরিলা গ্লাস ৫ প্রটেকশন স্ক্রিনকে শক্তপোক্ত করে তুলেছে। স্ক্রিনের পাঞ্চ-হোল কাটআউটে ১৬ মেগাপিক্সেল সেল্ফি ক্যামেরা দেওয়া হয়েছে। স্ন্যাপড্রাগন ৭২০জি প্রসেসর থাকার ফলে রেডমি নোট ১০ লাইট ফোনে মাল্টি-টাস্কিং হবে আরও দ্রুত। সর্বোচ্চ ৬ জিবি র‌্যাম এবং ১২৮ জিবি পর্যন্ত স্টোরেজ কনফিগারেশনে এসেছে ফোনটি।

Redmi Note 10 Lite-এর ব্যাক প্যানেলে রয়েছে কোয়াড ক্যামেরা সেটআপ – ৪৮ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর, ৮ মেগাপিক্সেল ওয়াইড অ্যাঙ্গেল ক্যামেরা, ৫ মেগাপিক্সেল লেন্স, ও ২ মেগাপিক্সেল সেন্সর। সিকিউরিটির জন্য ফোনে সাইড ফেসিং ফিঙ্গারপ্রিন্ট সেন্সর দেওয়া হয়েছে।

Redmi Note 10 Lite-র মতো এতেও ৫,০০০ এমএএইচ ব্যাটারি আছে, যা ১৮ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। সফটয়্যারের দিক থেকে ডিভাইসটি অ্যান্ড্রয়েড ১১ ভিত্তিক এমআইইউআই ১২ কাস্টম ওএসে রান করবে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

সঙ্গে থাকুন ➥