Redmi Note 10 ফোনের দামে ফের পরিবর্তন, এখন কিনতে কত খসবে জেনে নিন

Published on:

Xiaomi চলতি বছরের মার্চে Redmi Note 10 সিরিজ লঞ্চ করেছিল। তবে লঞ্চের পর থেকেই এই সিরিজের বিভিন্ন ফোনের দাম বাড়ানো হয়েছে। যেমন গত এপ্রিলে এই সিরিজের বেস মডেল, Redmi Note 10 এর দাম বৃদ্ধি করা হয়। এরপর গত জুনেও ফোনটির ৪ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজ আরও ব্যয়বহুল হয়ে ওঠে। তবে সম্প্রতি ফোনটির দাম চতুর্থবারের জন্য বাড়ানো হলো। এখন থেকে Redmi Note 10 কিনতে আপনাকে আরও ৫০০ টাকা বেশি ব্যয় করতে হবে।

Redmi Note 10 এর দাম বাড়লো

গত মার্চে লঞ্চের সময় রেডমি নোট ১০ ফোনের ৪ জিবি র‌্যাম ভ্যারিয়েন্টের দাম ছিল ১১,৯৯৯ টাকা এবং ৬ জিবি র‌্যাম ভ্যারিয়েন্টের দাম ছিল ১৩,৯৯৯ টাকা। তবে গত জুনে দাম বৃদ্ধি করার পরে ফোনটির দুটি ভ্যারিয়েন্ট যথাক্রমে ১২,৯৯৯ টাকা ও ১৪,৯৯৯ টাকায় পাওয়া যাচ্ছিল।

তবে এখন রেডমি নোট ১০ ফোনের ৪ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের নতুন দাম হয়েছে ১৩,৪৯৯ টাকা এবং ৬ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্ট কিনতে ব্যয় করতে হবে ১৫,৪৯৯ টাকা।

আজ থেকেই নতুন দামে ফোনটি Mi.com, Mi Home Stores, ও ই-কমার্স সাইট Amazon থেকে পাওয়া যাবে।

Redmi Note 10 ফোনের স্পেসিফিকেশন

Redmi Note 10 ফোনে আছে কর্নিং গরিলা গ্লাস ৩ প্রোটেকশন সহ ৬.৪৩ ইঞ্চি ফুল এইচডি প্লাস সুপার AMOLED পাঞ্চ হোল ডিসপ্লে, কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬৭৮ প্রসেসর, ৩৩ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট ও ৫,০০০ এমএএইচ ব্যাটারি সহ এসেছে। আবার সিকিউরিটির জন্য এই ফোনে সাইড মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর উপলব্ধ।

ফটোগ্রাফির জন্য ফোনটি কোয়াড রিয়ার ক্যামেরা সেটআপ সহ এসেছে‌। এই ক্যামেরাগুলি হল- ৪৮ মেগাপিক্সেল সনি আইএমএক্স৫৮২ প্রাইমারি সেন্সর, ৮ মেগাপিক্সেল আলট্রা ওয়াইড এঙ্গেল লেন্স, ২ মেগাপিক্সেল ম্যাক্রো লেন্স, ২ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর। সেলফি ও ভিডিও কলের জন্য এতে ১৩ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা পাওয়া যাবে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

সঙ্গে থাকুন ➥