HomeTech NewsRedmi Note 10 Pro Max আজ ১,৫০০ টাকা পর্যন্ত ছাড়ের সাথে কেনার...

Redmi Note 10 Pro Max আজ ১,৫০০ টাকা পর্যন্ত ছাড়ের সাথে কেনার বিরাট সুযোগ

মার্চের শুরুতে ভারতে লঞ্চ হওয়া Redmi Note 10 সিরিজ ইতিমধ্যেই ব্যাপক জনপ্রিয়তা পেয়েছে। বিগত কয়েকটি সেলে এই সিরিজের ফোনগুলি কয়েক সেকেন্ডের মধ্যে আউট অফ স্টক হয়ে গেছে। এই সিরিজের প্রিমিয়াম মডেল হিসেবে আসা Redmi Note 10 Pro Max এর চাহিদা সবচেয়ে বেশি বলে জানিয়েছে Xiaomi। আজ এই ফোনটি ফ্ল্যাশ সেলে আরো একবার বিক্রির জন্য উপলব্ধ হবে। এই ফোনের মূল আকর্ষণ ১০৮ মেগাপিক্সেল প্রাইমারি রিয়র ক্যামেরা। এছাড়াও রেডমি নোট ১০ প্রো ম্যাক্স ফোনে আছে sAMOLED ডিসপ্লে ও স্ন্যাপড্রাগন প্রসেসর।

Redmi Note 10 Pro Max এর সেল, অফার ও দাম

আজ দুপুর ১২ টায় কোম্পানির নিজস্ব সাইট Mi.com ও ই-কমার্স সাইট Amazon থেকে ফোনটি কেনা যাবে। সেল উপলক্ষ্যে ICICI ব্যাংকের ক্রেডিট কার্ডধারীরা সাধারণ ও ইএমআই ট্রানজাকশনে ১,৫০০ টাকা পর্যন্ত ছাড় পাবে।

রেডমি নোট ১০ প্রো ম্যাক্স এর ভারতে দাম শুরু হয়েছে ১৮,৯৯৯ টাকা থেকে।  ফোনটির ৬ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজের এই মূল্য এটি। আবার এর ৬ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ, ৮ জিবি র‌্যাম ও ১২৮ স্টোরেজের মূল্য যথাক্রমে ১৯,৯৯৯ টাকা ও ২১,৯৯৯ টাকা। ফোনটি দুটি কালারে পাওয়া যাবে- ডার্ক নাইট, গ্লাসিয়াল ব্লু ও ভিনটেজ ব্রোঞ্জ।

Redmi Note 10 Pro Max এর স্পেসিফিকেশন

রেডমি নোট ১০ প্রো ম্যাক্স ফোনে পাওয়া যাবে কর্নিং গরিলা গ্লাস প্রোটেকশন ও ১২০ হার্টজ রিফ্রেশ রেট সহ ৬.৬৭ ইঞ্চি ফুল এইচডি প্লাস (১০৮০ x ২৪০০ পিক্সেল) সুপার অ্যামোলেড ডিসপ্লে। এই ফোনে এড্রেনো ৬১৮ জিপিইউ সহ স্ন্যাপড্রাগন ৭৩২জি প্রসেসর ব্যবহার করা হয়েছে। এই ফোনে অ্যান্ড্রয়েড ১১ বেসড এমআইইউআই ১২ কাস্টম ওএসে চলে।

Redmi Note 10 Pro Max ফোনটি ৫,০২০ এমএএইচ ব্যাটারি সহ এসেছে। যার সাথে ৩৩ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। আবার ক্যামেরার কথা বললে এই ফোনের সামনে ১৬ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা উপলব্ধ। আবার পিছনে আছে কোয়াড ক্যামেরা। এই ক্যামেরাগুলি হল ১০৮ মেগাপিক্সেল Samsung ISOCELL HM2 সেন্সর, ৮ মেগাপিক্সেল আলট্রা ওয়াইড লেন্স, ৫ মেগাপিক্সেল টেলিম্যাক্রো লেন্স ও ২ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর। 

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

RELATED ARTICLES

Most Popular