ভারতে আসার একদিন আগেই ফাঁস Redmi Note 10 Pro এর দাম ও সমস্ত ফিচার

Avatar

Published on:

Redmi Note 10 এর পর এবার ভারতে লঞ্চের আগে ফাঁস হল Redmi Note 10 Pro এর সম্পূর্ণ স্পেসিফিকেশন। ইউরোপের একটি ইউটিউব চ্যানেল থেকে এই ফোনের দাম ও সমস্ত ফিচার সামনে আনা হয়েছে। পাশাপাশি Xiaomi এর তরফেও ব্রিটেনে রেডমি নোট ১০ প্রো এর টিজার রিলিজ করে জানানো হয়েছে, এই ফোনে ১০৮ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা, ১২০ হার্টজ রিফ্রেশ রেটের অ্যামোলেড ডিসপ্লে, ৩৩ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট ও ডুয়েল স্পিকার থাকবে। আসুন Redmi Note 10 Pro এর স্পেসিফিকেশন ও দাম জেনে নিই।

Redmi Note 10 Pro এর দাম (সম্ভাব্য)

ইউটিউবারের দাবি অনুযায়ী, রেডমি নোট ১০ প্রো এর দাম রাখা হবে ৩২০ ইউরো (প্রায় ২৮,৩৩০ টাকা)। এই মূল্য থাকবে ৮ জিবি র‌্যাম ও ২৫৬ জিবি স্টোরেজের। যদিও গতকাল টিপস্টার অভিষেক জানিয়েছিলেন ,গ্লোবাল মার্কেটে এই ফোনের ৬ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজ পাওয়া যাবে ২৭৯ ডলারে (প্রায় ২০,৪৫০ টাকা)। সেক্ষেত্রে আমাদের অনুমান রেডমি নোট ১০ প্রো ইউরোপে কিছুটা প্রিমিয়াম ফিচারের সাথে লঞ্চ হবে।

Redmi Note 10 Pro এর স্পেসিফিকেশন (সম্ভাব্য)

ইউটিউবার জানিয়েছে, রেডমি নোট ১০ প্রো ফোনে ৬.৫৩ ইঞ্চি সুপার অ্যামোলেড ফুল এইচডি প্লাস ডিসপ্লে থাকবে। এই ডিসপ্লের ডিজাইন হবে পাঞ্চ হোল এবং প্রটেকশনের জন্য থাকবে কর্নিং গরিলা গ্লাস ৫। এই ফোনে ব্যবহার করা হবে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৭৩২জি প্রসেসর। ফোনটি চলবে অ্যান্ড্রয়েড ১১ বেসড এমআইইউআই ১২ অপারেটিং সিস্টেমে।

আবার ফটোগ্রাফির জন্য Redmi Note 10 Pro ফোনের পিছনে কোয়াড ক্যামেরা সেটআপ দেওয়া হবে। এর প্রাইমারি ক্যামেরা হবে ১০৮ মেগাপিক্সেল। অন্য তিনটি ক্যামেরা হবে ২এক্স অপটিক্যাল জুম সহ ১২ মেগাপিক্সেল সেন্সর, ৫ মেগাপিক্সেল ম্যাক্রো লেন্স ও ২ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর। সেলফি ও ভিডিও কলের জন্য এতে ৩২ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা থাকবে।

সিকিউরিটির জন্য এতে সাইড মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর দেওয়া হবে। আবার এতে থাকবে ৩০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট সহ ৫,০০০ এমএএইচ ব্যাটারি।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

সঙ্গে থাকুন ➥