কেনা যাচ্ছেনা Redmi Note 10 এর সস্তা ভ্যারিয়েন্ট, রসিকতা Realme-র

Avatar

Published on:

আজ ভারতে ছিল Redmi Note 10 এর প্রথম সেল। দুপুর ১২ টা থেকে Amazon, mi.com এর মত অনলাইন প্ল্যাটফর্ম ছাড়াও অফলাইনেও ফোনটির বিক্রি শুরু হয়েছিল। যদিও অনেকের অভিযোগ এই সেলে রেডমি নোট ১০ এর সস্তা ভ্যারিয়েন্টটি (৪ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজ) উপলব্ধ ছিল না। বরং ফোনটির ৬ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টটি কেনা যাচ্ছিলো। যদিও শাওমি এখনও এবিষয়ে মুখ খোলেনি বা জানায়নি ৪ জিবি র‌্যাম ভ্যারিয়েন্ট কবে থেকে পাওয়া যাবে। তবে এই ঘটনায় Redmi কে নিয়ে রসিকতা করতে ছাড়েনি Realme।

রিয়েলমি ইন্ডিয়ার সিএমও, Francis রসিকতার সুরে জানিয়েছেন, তাদের আসন্ন Realme 8 Pro এর লোয়ার ভ্যারিয়েন্ট যথেষ্ট সংখ্যায় মজুত আছে। ফলে ফ্যানরা এইধরণের কোনো সমস্যায় পড়বেন না। আপনি যদি এখনও না জেনে থাকেন তাহলে বলি, আগামী ২৪ মার্চ Realme 8 ও Realme 8 Pro ভারতে সহ যুক্তরাজ্য, ফ্রান্স, জার্মানি, ও স্পেনে লঞ্চ হচ্ছে। ইতিমধ্যেই Flipkart ও realme.com থেকে প্রো ভ্যারিয়েন্টের প্রি-অর্ডার শুরু হয়েছে। এই ফোনদুটি সম্পর্কে বিস্তারিত জানতে এখানে ক্লিক করতে পারেন

Redmi Note 10 এর দ্বিতীয় সেল ২৩ মার্চ

রেডমির তরফে জানানো হয়েছে আগামী ২৩ মার্চ একই প্ল্যাটফর্মগুলিতে রেডমি নোট ১০ এর দ্বিতীয় সেল অনুষ্ঠিত হবে। যদিও এই সেলে ৪ জিবি র‌্যাম ভ্যারিয়েন্ট পাওয়া যাবে কিনা তা এখনও নিশ্চিত নয়।

জানিয়ে রাখি রেডমি নোট ১০ এর ৪ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজের মূল্য ১১,৯৯৯ টাকা এবং ৬ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজের মূল্য ১৩,৯৯৯ টাকা। এই ফোনে আছে ৩৩ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট সহ ৫,০০০ এমএএইচ ব্যাটারি, ৬.৪৩ ইঞ্চি ফুল এইচডি প্লাস সুপার অ্যামোলেড ডিসপ্লে, কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬৭৮ প্রসেসর,  ৪৮ মেগাপিক্সেল কোয়াড রিয়ার ক্যামেরা ও ১৩ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

সঙ্গে থাকুন ➥