HomeTech NewsRedmi Note 10 Series: মাত্র ১৫ দিনে বিক্রি হল ৫০০ কোটি টাকার...

Redmi Note 10 Series: মাত্র ১৫ দিনে বিক্রি হল ৫০০ কোটি টাকার রেডমি নোট ১০ সিরিজের ফোন

এই মাসের শুরুতে ভারতে লঞ্চ হয়েছে Redmi Note 10 সিরিজ। এই সিরিজের তিনটি ফোন, Redmi Note 10, Redmi Note 10 Pro, Redmi Note 10 Pro Max ভারতে এসেছে। এই সিরিজের ফোনগুলিতে পাওয়া যাবে AMOLED ডিসপ্লে, কর্নিং গরিলা গ্লাস প্রোটেকশন, স্ন্যাপড্রাগন প্রসেসর, এমআইইউআই ১২ কাস্টম ওএস, ৩৩ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট সহ আকর্ষণীয় সব ফিচার। আবার তিনটি ফোনের দামও তুলনামূলকভাবে কম। আর এই কারণেই ভারতে কেবল ১৫ দিনের মধ্যে ৫০০ কোটি টাকার ব্যবসা করলো রেডমি নোট ১০ সিরিজ।

শাওমি ইন্ডিয়ার বিজনেস হেড, Sneha Tainwala আজ Redmi Note 10 সিরিজের সেল রিপোর্ট সামনে এনেছেন। তিনি জানিয়েছেন গত ১৬ মার্চ থেকে শুরু হওয়া নতুন নোট সিরিজ মাত্র ১৫ দিনে ৫০০ কোটি টাকার ব্যবসা করেছে। যা কোম্পানির অন্যান্য নোট সিরিজের থেকে অনেক বেশি। পাশাপাশি তিনি বলেছেন, আগামীকাল অর্থাৎ ১ এপ্রিল এই সিরিজের ফোনগুলি আরও একবার ফ্ল্যাশ সেলে বিক্রির জন্য উপলব্ধ হবে।

Redmi Note 10, Redmi Note 10 Pro, Redmi Note 10 Pro Max এর দাম

ভারতে রেডমি নোট ১০ এর দাম শুরু হয়েছে ১১,৯৯৯ টাকা থেকে। ফোনটি ৪ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজের মূল্য এটি। আবার এর ৬ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজের দাম ১৩,৯৯৯ টাকা। 

এদিকে রেডমি নোট ১০ প্রো তিনটি স্টোরেজ বিকল্পে পাওয়া যাবে। যেগুলি হল ৬ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজ, ৬ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ এবং ৮ জিবি র‌্যাম ও ১২৮ স্টোরেজ। এদের দাম যথাক্রমে ১৫,৯৯৯ টাকা, ১৬,৯৯৯ টাকা ও ১৮,৯৯৯ টাকা। 

অন্যদিকে রেডমি নোট ১০ প্রো ম্যাক্স ভারতে দাম শুরু হয়েছে ১৮,৯৯৯ টাকা থেকে।  ফোনটির ৬ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজের এই মূল্য এটি। আবার এর ৬ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ, ৮ জিবি র‌্যাম ও ১২৮ স্টোরেজের মূল্য যথাক্রমে ১৯,৯৯৯ টাকা ও ২১,৯৯৯ টাকা।

Redmi Note 10 এর স্পেসিফিকেশন জানতে এখানে ক্লিক করুন। আবার এই লিংকে ক্লিক করে Redmi Note 10 Pro এর স্পেসিফিকেশন পড়তে পারেন। অন্যদিকে Redmi Note 10 Pro Max এর প্রতিবেদনটি পড়তে এখানে ক্লিক করুন

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

RELATED ARTICLES

Most Popular