Redmi Note 10S এবার 8GB RAM সহ ভারতে পাওয়া যাবে, দাম কত হবে?

Avatar

Published on:

Redmi Note 10S গত মে মাসে ভারতে দু’টি স্টোরেজ ভ্যারিয়েন্টে লঞ্চ হয়েছিল। প্রথমটি ৬ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজ এবং দ্বিতীয়টি ৬ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ। তবে শীঘ্রই এই ফোনটির আরও একটি স্টোরেজ ভ্যারিয়েন্ট পাওয়া যাবে। মাইস্মার্টপ্রাইসের প্রতিবেদনে দাবি করা হয়েছে, শাওমি Redmi Note 10S এর একটি নতুন স্টোরেজ ভার্সন ভারতে আনতে চলেছে৷ ফোনটি খুব শীঘ্রই এখানে ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ কনফিগারেশনে উপলব্ধ হবে।

প্রসঙ্গত, Redmi Note 10S এর ৬ জিবি + ৬৪ জিবি এবং ৬ জিবি +১২৮ জিবি স্টোরেজ ভার্সনের দাম যথাক্রমে ১৪,৯৯৯ টাকা ও ১৫,৯৯৯ টাকা। সেই অনুযায়ী, নতুন ৮ জিবি র‌্যাম ভ্যারিয়েন্টের দাম হতে পারে ১৭,৯৯৯ টাকা অথবা ১৮,৪৯৯ টাকার মধ্যে হতে পারে।

রেডমি নোট ১০এস স্পেসিফিকেশনস ও ফিচার্স (Redmi Note 10S Specifications and Features)

রেডমি নোট ১০এস ফোনে ৬.৪৩ ইঞ্চি ফুল এইচডি প্লাস (১০৮০ x ২৪০০) পাঞ্চ হোল অ্যামোলেড ডিসপ্লে দেওয়া হয়েছে। ডিসপ্লের উপর রয়েছে কর্নিং গরিলা গ্লাস ৩ এর সুরক্ষা। ফোনটি অ্যান্ড্রয়েড ১১ বেসড এমএআইইউআই ১২.৫ কাস্টম স্কিনে রান করে। এই ফোনে ব্যবহার করা হয়েছে মিডিয়াটেক হেলিও জি৯৫ প্রসেসর। IP53 রেটিং থাকার ফলে জল ও ধুলো নির্দিষ্ট সীমা পর্যন্ত ফোনের কোনও ক্ষতি করতে পারে না।

রেডমি নোট ১০এস ফোনে ফটোগ্রাফির জন্য পিছনে কোয়াড ক্যামেরা বর্তমান। এর প্রাইমারি ক্যামেরা এফ/১.৭৯ অ্যাপারচার সহ ৬৪ মেগাপিক্সেল। এছাড়াও অন্য তিনটি ক্যামেরা হল ৮ মেগাপিক্সেল ওয়াইড অ্যাঙ্গেল লেন্স (এফ/২.২), ২ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর (এফ/২.৪) ও ২ মেগাপিক্সেল মাক্রো সেন্সর (এফ/২.৪)। সেলফি ও ভিডিও কলের জন্য এতে ১৩ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা (এফ/২.৪৫) রয়েছে। পাওয়ার ব্যাকআপের জন্য রেডমি নোট ১০এস ফোনে আছে ৫,০০০ এমএএইচ ব্যাটারি, যা ৩৩ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করে।

সঙ্গে থাকুন ➥