৩ হাজার টাকা ডিসকাউন্টে Redmi Note 10S, এই সুযোগ হাতছাড়া করবেন না

Avatar

Published on:

আপনি কি রেডমি ফোনের ভক্ত? বা সস্তায় নতুন কোনো ফোন খোঁজ করছেন? তাহলে Redmi Note 10S আপনার জন্য সেরা বিকল্প হতে পারে। এই মুহূর্তে ফোনটি ৩ হাজার টাকা পর্যন্ত ছাড় পাবেন। ফলে ফোনটি অতিশয় সস্তায় কেনা যাবে। ফিচারের কথা বললে, Redmi Note 10S ফোনে পাওয়া যাবে মিডিয়াটেক হেলিও জি৯৫ প্রসেসর, ৫,০০০ এমএএইচ ব্যাটারি ও ৬৪ মেগাপিক্সেল রিয়ার ক্যামেরা।

Redmi Note 10S এর দাম ও অফার

রেডমি নোট ১০এস তিনটি স্টোরেজ ভ্যারিয়েন্টে উপলব্ধ। এরমধ্যে ৬ জিবি র‌্যাম + ৬৪ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ছিল ১৪,৯৯৯ টাকা। আবার ৬ জিবি র‌্যাম +১২৮ জিবি স্টোরেজ ও ৮ জিবি র‌্যাম + ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম যথাক্রমে ১৫,৯৯৯ টাকা ও ১৭,৪৯৯ টাকা।

তবে ই-কমার্স সাইট ফ্লিপকার্ট এখন এই ফোনের উপর বিশেষ অফার দিচ্ছে। যারপর রেডমি নোট ১০এস এর বেস মডেলটি ১৪,৯৯৯ টাকার পরিবর্তে ১২,৯৯৯ টাকায় বিক্রি হচ্ছে। আবার ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্ট দুটি যথাক্রমে ১৪,৯৯৯ টাকায় ও ১৬,৪৯৯ টাকায় পাওয়া যাবে।

এছাড়া ICICI ব্যাংকের কার্ডধারীদের ফোনটির সমস্ত ভ্যারিয়েন্টের উপর ১,০০০ টাকা ছাড় দেওয়া হবে। এছাড়া রয়েছে ১১,০০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ অফার। ফোনটি ইএমআই অপশনেও কেনা যাবে।

Redmi Note 10S এর স্পেসিফিকেশন

রেডমি নোট ১০এস অ্যান্ড্রয়েড ১১ বেসড এমএআইইউআই ১২.৫ কাস্টম স্কিনে রান করে। এই ফোনে ব্যবহার করা হবে মিডিয়াটেক হেলিও জি৯৫ প্রসেসর। পাওয়ার ব্যাকআপের জন্য এই ফোনে আছে ৫,০০০ এমএএইচ ব্যাটারি, যা ৩৩ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করে। ফোনটি IP53 রেটিং সহ এসেছে, ফলে জল ও ধুলো নির্দিষ্ট সীমা পর্যন্ত ফোনের কোনও ক্ষতি করতে পারবে না।

Redmi Note 10S ফোনের পিছনে কোয়াড ক্যামেরা সেটআপ উপস্থিত। এগুলি হল এফ/১.৭৯ অ্যাপারচার সহ ৬৪ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর, ৮ মেগাপিক্সেল ওয়াইড অ্যাঙ্গেল লেন্স (এফ/২.২), ২ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর (এফ/২.৪) ও ২ মেগাপিক্সেল মাক্রো সেন্সর (এফ/২.৪)। আবার ফোনের সামনে পাওয়া যাবে কর্নিং গরিলা গ্লাস ৩ এর সুরক্ষা সহ ৬.৪৩ ইঞ্চি ফুল এইচডি প্লাস (১০৮০ x ২৪০০) অ্যামোলেড ডিসপ্লে। সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য ১৩ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা (এফ/২.৪৫) উপস্থিত।

সঙ্গে থাকুন ➥