HomeTech NewsRedmi Note 10T পাওয়ারফুল ব্যাটারি সহ লঞ্চ হল, রয়েছে ৪৮ মেগাপিক্সেল ক্যামেরা

Redmi Note 10T পাওয়ারফুল ব্যাটারি সহ লঞ্চ হল, রয়েছে ৪৮ মেগাপিক্সেল ক্যামেরা

Redmi Note 10T অবশেষে রাশিয়ায় লঞ্চ হল। এই ফোনটি নিয়ে গত কয়েক সপ্তাহ ধরে বিভিন্ন তথ্য সামনে আসছিল। যদিও Redmi Note 10T কোনো নতুন ফোন নয়, এটি আসলে ইউরোপে ও ভারতে লঞ্চ হওয়া Redmi Note 10 5G ও Poco M3 Pro এর রিব্র্যান্ডেড ভার্সন। সেক্ষেত্রে এই ফোনেও পাওয়া যাবে ৯০ হার্টজ ডিসপ্লে, ডাইমেনসিটি ৭০০ প্রসেসর, ৪৮ মেগাপিক্সেল ট্রিপল রিয়ার ক্যামেরা ও ১৮ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট। আসুন রেডমি নোট ১০টি ফোনের দাম ও স্পেসিফিকেশন জেনে নেওয়া যাক।

Redmi Note 10T ফোনের দাম

রেডমি নোট ১০টি ফোনের দাম রাখা হয়েছে ২১,৯৯০ রাশিয়ান রুবেল, যা প্রায় ২২,৫৫৫ টাকা। এই মূল্য ফোনটির ৪ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজের। রেডমি নোট ১০টি এর ৪ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজ এবং ৬ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজের দাম এখনও জানানো হয়নি। ফোনটি গ্রীন গ্রো, ব্লু মিডনাইট ও সিলভার ক্রোম কালারে পাওয়া যাবে।

জানিয়ে রাখি ভারতে, Poco M3 Pro 5G এর দাম শুরু হয়েছে মাত্র ১৩,৯৯৯ টাকা থেকে। সেক্ষেত্রে Redmi Note 10T অনেকটাই বেশি দামে লঞ্চ হয়েছে।

Redmi Note 10T ফোনের স্পেসিফিকেশন ও ফিচার

রেডমি নোট ১০টি ৬.৫ ইঞ্চি ফুল এইচডি প্লাস (১০৮০x২৪০০ পিক্সেল) ডট ডিসপ্লে সহ লঞ্চ হয়েছে। এই ডিসপ্লে AdaptiveSync টেকনোলজি সহ ৯০ হার্টজ রিফ্রেশ রেট, ৯১ শতাংশ স্ক্রিন টু বডি রেশিও ও ৫০০ নিটস পিক ব্রাইটনেস অফার করবে। ডিসপ্লের পাঞ্চ হোলের মধ্যে আছে ৮ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা। এই ক্যামেরা ফুল এইচডি ভিডিও রেকর্ড করতে পারে। এছাড়া টাইমল্যাপস মোড উপলব্ধ।

Redmi Note 10T ফোনে ব্যবহার করা হয়েছে মিডিয়াটেক ডায়মেনসিটি ৭০০ প্রসেসর। এটি 5G চিপসেট হলেও ফোনটিতে 5G সাপোর্ট করবে না। ফোনটি ৬ জিবি পর্যন্ত র‌্যাম ও ১২৮ জিবি পর্যন্ত স্টোরেজ সহ পাওয়া যাবে।

Redmi Note 10T ফোনের পিছনে ট্রিপল ক্যামেরা সেটআপ বর্তমান। এই ক্যামেরাগুলি হল এফ/১.৭৯ অ্যাপারচার সহ ৪৮ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর, ২ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর ও ২ মেগাপিক্সেল ম্যাক্রো লেন্স। এই ক্যামেরা ৩০ এফপিএস-এ ফুল এইচডি এবং ১২০ এফপিএস-এ এইচডি স্লো মোশন ভিডিও রেকর্ড করতে পারে।

রেডমি নোট ১০টি ফোনে পাওয়ার ব্যাকআপের জন্য রয়েছে ৫,০০০ এমএএইচ ব্যাটারি। যার সাথে ১৮ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে৷ সিকিউরিটির জন্য এতে সাইড মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর উপলব্ধ। ফোনটি অ্যান্ড্রয়েড ১১ বেসড এমআইইউআই ১২ সিস্টেমে চলে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

RELATED ARTICLES

Most Popular