লঞ্চের আগেই Redmi Note 8 2021 ফোনের ক্যামেরা, প্রসেসর সহ বিভিন্ন তথ্য প্রকাশ্যে

Avatar

Published on:

স্মৃতি ফিরিয়ে 2021 ভার্সনে ফিরছে Redmi Note 8। গত সপ্তাহে, Xiaomi অফিসিয়াল সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলের মাধ্যমে Redmi Note 8 2021 স্মার্টফোনটি আনার কথা ঘোষণা করে। ইতিমধ্যেই নতুন ফোনটিকে বিভিন্ন সার্টিফিকেশন সাইটে দেখা গিয়েছে। আবার Xiaomi টুইট করে Redmi Note 8 2021-এর প্রধান ফিচারগুলি জানানো শুরু করেছে। গত কাল, Xiaomi স্মার্টফোনটির ফ্রন্ট ডিজাইনের ওপর থেকে পর্দা সরিয়েছিল। আর আজ, Redmi Note 8 2021-এর আরও একটি টিজার Xiaomi আপলোড করেছে।

নতুন এই টিজারে, Redmi Note 8 2021 কে ওয়াটারড্রপ নচ ডিজাইন সহ দেখা যাচ্ছে। উল্লেখ্য, অরিজিনাল Redmi Note 8 ফোনে একই ডিসপ্লে ডিজাইন ছিল। পিছনের দিকে ক্যামেরা সিস্টেমটি লম্বভাবে অবস্থান করছে। ২০১৯-এ লঞ্চ হওয়া অরিজিনাল Redmi Note 8-এর মতো এর ২০২১ ভার্সন ৬.৩ ইঞ্চি এলসিডি ডিসপ্লে ও ৪৮ মেগাপিক্সেল কোয়াড ক্যামেরা সেটআপ সহ আসবে। বাকি ক্যামেরাগুলির মধ্যে থাকতে পারে আল্ট্রাওয়াইড লেন্স, ম্যাক্রো ক্যামেরা,এবং ডেপ্থ সেন্সর।

টিজার দেখে বলা যায়, রেডমি নোট ৮ ২০২১ নেপচুন ব্লু ও মুনলাইট হোয়াইট কালার অপশনে আসবে। অরিজিনাল ভার্সনেও আবার ফোনটি এই দু’টি রঙে বেছে নেওয়া যেত। এছাড়াও, শাওমি জানিয়েছে, রেডমি নোট ৮ ২০২১ মিডিয়াটেক হেলিও জি৮৫ প্রসেসরে চলবে৷ উল্লেখ্য, পুরোনো ভার্সনে স্ন্যাপড্রাগন ৬৬৫ চিপসেট ব্যবহার হয়েছিল।

FCC সার্টিফিকেশন থেকে জানা গিয়ে যে, রেডমি নোট ৮ ২০২১ ফোনে ৪,০০০ এমএএইচ ব্যাটারি থাকবে। এর সাথে ২২.৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। আবার M1908C3JGG মডেল নম্বর সহ ফোনটিকে ব্লুটুথ সার্টিফিকেশন সাইটেও দেখা গিয়েছিল। এখান থেকে সামনে এসেছিল, রেডমি নোট ৮ ২০২১ ফোনে ব্লুটুথ ৫.২ কানেক্টিভিটি থাকবে।

সঙ্গে থাকুন ➥