Jio Smart Home বদলে দেবে আপনার লাইফস্টাইল, জেনে নিন কীভাবে আপনার কাজে আসবে

Published on:

Reliance-agm-2023-jio-smart-home-devices--app-services-launched

Jio Smart Home Devices and Smart Home App Services: Relaince আজ তাদের বার্ষিক ইভেন্টে Jio Fiber এবং Jio Air Fiber ভিত্তিক একগুচ্ছ স্মার্ট হোম ডিভাইস ও অ্যাপ লঞ্চ করেছে। এই জিও স্মার্ট হোম ডিভাইস ও অ্যাপের মাধ্যমে আপনি আপনার স্মার্টফোন থেকে জিওহোম নেটওয়ার্ক নিয়ন্ত্রণ করতে পারবেন। এছাড়াও সংস্থাটি আজ নতুন জিও সেট-টপ বক্সও লঞ্চ করেছে, যা টিভি চ্যানেল থেকে শুরু করে কন্টেন্ট স্ট্রিমিং-এর মত একাধিক পরিষেবা অফার করবে। মুকেশ আম্বানি জানিয়েছেন, Jio Smart Home ডিভাইস ও অ্যাপ আপনার বাড়ির অভ্যন্তরে জীবনকে আরো সহজ-সরল, সমৃদ্ধ এবং সুরক্ষিত করতে আরো একগুচ্ছ পরিষেবাও অফার করছে।

জিও হোম অ্যাপের মাধ্যমে কি কি সুবিধা পাওয়া যাবে?

  • জিও হোম অ্যাপের মাধ্যমে আপনি অন্যান্যদের ওয়াইফাই সরবরাহ করতে পারবেন। আবার প্রয়োজনে তাদের ব্লক করতেও পারবেন।
  • এই অ্যাপের মাধ্যমে আপনি স্মার্টফোনকে গেম কন্ট্রোলার হিসেবে ব্যবহার করতে পারবেন।
  • জিও হোম-এর ফটো ফিচারের মাধ্যমে আপনি আপনার পুরানো ছবি যেকোনো জায়গায় দেখতে পারবেন।
  • এর মাধ্যমে আপনি বাড়ির ভিতরে ইন্সটল করা সিসিটিভি ক্যামেরাগুলি নিজের সুবিধে মত অ্যাক্সেস করতে পারবেন।

কোন কোন প্রোডাক্টগুলি জিও হোম পরিষেবায় অন্তর্ভুক্ত করা হয়েছে?

  • জিও হোম রাউটার

জিওর এই ডিভাইসটি বাড়িতে থাকলে আপনি আনলিমিটেড ওয়াইফাই ব্যবহার করতে পারবেন। জিও ফাইবার রাউটারটি ১.০৯ জিবিপিএস স্পিডে ইন্টারনেট পরিষেবা সরবরাহ করে থাকে।

  • জিও সেট-টপ বক্স

রিলায়েন্স আজ জিও সেট-টপ বক্সের সাথে নতুন জিও সেট-টপ বক্স স্মার্টফোন অ্যাপ চালু করেছে, যার ফলে এখন স্মার্টফোন থেকেই জিও সেট-টপ বক্স নিয়ন্ত্রণ করা যাবে।

এছাড়াও, আপনি নিজের স্মার্টফোনটিকে গেমপ্যাড হিসেবেও ব্যবহার করতে পারবেন। ফলে আলাদা ভাবে আর কোনো গেম কন্ট্রোলারের প্রয়োজন হয় না।

জিও সেট-টপ বক্সে জিও সিনেমা এবং জিও টিভি প্লাসের সাথে একাধিক স্ট্রিমিং অ্যাপগুলিও সাপোর্ট করে। এর ফলে আপনি আপনার পছন্দের একাধিক কনটেন্ট উপভোগ করতে পারবেন।

সঙ্গে থাকুন ➥