IPL এর জন্য রিলায়েন্স জিও আনলো ধামাকাদার নতুন দুটি প্ল্যান, পাবেন রোজ ১.৫ জিবি ডেটা

Avatar

Published on:

এবার ক্রিকেট প্রেমীদের জন্য দুটি নতুন প্রিপেইড প্ল্যান নিয়ে এলো Reliance Jio। সম্প্রতি মুকেশ আম্বানির সংস্থাটি ‘ধন ধনা ধন’ (Dhan Dhana Dhan) অফারের আওতায় ৪৯৯ টাকা এবং ৭৭৭ টাকা মূল্যের দুটি নতুন প্ল্যান লঞ্চ করেছে। এর আগেও এই নামে বেশ কয়েকটি প্ল্যান চালু করেছিল জিও। তবে এবার টেলিকম কোম্পানিটি আসন্ন ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ অর্থাৎ IPL 2020 মরশুমের কথা মাথায় রেখেই এই নতুন প্ল্যান দুটি চালু করেছে। Reliance Jio -র এই দুই প্ল্যানে ১ বছরের জন্য বিনামূল্যে Disney+Hotstar VIP সাবস্ক্রিপশন পাওয়া যাবে। ফলে আপনি সহজেই হটস্টারে সম্প্রচারিত আইপিএল ম্যাচগুলি দেখতে পারেন। আসুন এই প্ল্যানগুলির অন্যান্য সমস্ত বেনিফিট জেনে নিই।

রিলায়েন্স জিও ৪৯৯ টাকার প্ল্যান:

এটি আসলে জিও-র ডেটা টপ-আপ প্ল্যান। এই প্ল্যানের আওতায় গ্রাহকরা প্রতিদিন ১.৫ জিবি ডেটা পাবেন, বৈধতা ৫৬ দিন। অর্থাৎ, এই প্ল্যানটি রিচার্জ করলে আপনি মোট ৭৪ জিবি ডেটা পাবেন। তবে যেহেতু এটি ডেটা প্ল্যান তাই এতে কোনোকম ভয়েস কলিংয়ের সুবিধা পাওয়া যাবেনা। এমনকি এসএমএস এর সুবিধাও উপলব্ধ নয়।

রিলায়েন্স জিও ৭৭৭ টাকা প্ল্যান:

জিওর এই প্ল্যানটি রিচার্জ করলে মোট ১৩১ জিবি ডেটা পাওয়া যাবে, যার বৈধতা ৮৪ দিন। অর্থাৎ প্রতিদিন ১.৫ জিবির কিছু বেশি ডেটা পাবেন। এই প্ল্যানে আনলিমিটেড ভয়েস কলিংয়ের পাশাপাশি বিভিন্ন জিও অ্যাপ্লিকেশনগুলিতে ফ্রি অ্যাক্সেস পাবেন।

তবে এই প্ল্যানদুটি ছাড়াও, জিও কিছুদিন আগে ৪০১ টাকার একটি প্ল্যান লঞ্চ করেছে। এই প্ল্যানটির মেয়াদ ২৮ দিন, এবং এতে গ্রাহকরা প্রতিদিন ৩ জিবি ডেটা পাবেন। এছাড়া এই প্ল্যানে ৬ জিবি অতিরিক্ত ডেটাও পাওয়া যাবে। অন্যদিকে এই প্ল্যানটির আওতায় আনলিমিটেড জিও কল এবং অন্যান্য নেটওয়ার্কে ১০০০ মিনিট ফ্রি কলের সুবিধা থাকবে।

সঙ্গে থাকুন ➥