Reliance Jio-র ধামাকা অফার, নির্বাচিত গ্রাহক পাবে বিনামূল্যে রোজ ২ জিবি ডেটা

Avatar

Published on:

লকডাউনের মধ্যে আবার চমক দিল রিলায়েন্স জিও। এপ্রিল ও মে মাসের পর আবারও কোম্পানি বিনামূল্যে ডেটা সুবিধা দিতে শুরু করলো। আগামী ৫ দিনের জন্য রোজ ২ জিবি ডেটা অফার করছে Reliance Jio। তবে কোম্পানি নির্বাচিত কিছু গ্রাহককেই এই ডেটা সুবিধা দিচ্ছে। এর আগেও কোম্পানি সবাইকে এই ডেটা সুবিধা দেয়নি। এবার ও কোম্পানি কিছু গ্রাহকের জন্য এই সুবিধা নিয়ে এসেছে। গ্রাহকরা ‘Jio Data Pack’ হিসাবে ৫ দিনের ভ্যালিডিটির সাথে প্রতিদিন ২ জিবি ডেটা বিনামূল্যে পাবেন।

OnlyTech ফোরামে কিছু জিও গ্রাহক জানিয়েছে তারা জিও ডেটা প্যাকের বেনিফিট পেয়েছে। ৩১ মে থেকে ব্যবহারকারীদের অ্যাকাউন্টে অতিরিক্ত ডেটা জমা করতে শুরু করেছে কোম্পানি । ১ জুন ও কিছু ব্যবহারকারীর অ্যাকাউন্টে ডেটা ক্রেডিট হয়েছে। এই ডেটা পাঁচদিনের দিনের জন্য বৈধ।

কিভাবে পাবেন এই ফ্রি ডেটা :

মনে রাখবেন এই ডেটা নির্বাচিত গ্রাহকরা পাচ্ছেন। তাই সমস্ত গ্রাহকরা এই সুবিধা পাবে এমন নয়। আপনাকে এই ফ্রি ডেটা দেওয়া হচ্ছে কিনা জানতে My Jio অ্যাপে যেতে হবে। এরপর আপনাকে Vouchers অপশনে যেতে হবে। এখানে জিও ডেটা প্যাক দেখতে পাবেন। এরপর আপনাকে রিডিম করতে হবে।

রিলায়েন্স জিও ওয়ার্ক ফ্রম হোম প্ল্যান :

বাড়িতে কাজ করার জন্য জিও ডেটা প্ল্যানের সুবিধা বাড়িয়ে দিয়েছে। রিলায়েন্স জিও তাদের ডেটা ভাউচার প্যাকে এখন গ্রাহকদের ডাবল ডেটা এবং নন-জিও মিনিট অফার করছে। এখন থেকে ১১ টাকার প্ল্যানে গ্রাহকরা ৮০০ এমবি ডেটা পাবে। সাথে ৭৫ নন-জিও মিনিট ও দেওয়া হবে। আবার ২১ টাকার প্ল্যানে জিও ২ জিবি ডেটার সাথে ২০০ মিনিট জিও থেকে অন্য নেটওয়ার্কে কল করার জন্য অফার করবে। ৫১ টাকার প্ল্যানে গ্রাহকরা পাবে ৬জিবি ডেটার সাথে ৫০০ জিও থেকে অন্য নেটওয়ার্কে কল করার জন্য ফ্রি মিনিট। এছাড়াও ১০১ টাকার প্ল্যানে ১২ জিবি ডেটা ও ১,০০০ নন জিও মিনিট অফার করা হচ্ছে। এই প্ল্যানগুলির বৈধতা বর্তমান প্ল্যানের বৈধতার সমান।

সঙ্গে থাকুন ➥